• শিরোনাম

    ৯৯৯-এ ফোন, গণধর্ষণ থেকে রক্ষা পেলেন ৪ তরুণী

    নিজস্ব প্রতিনিধি | ২৪ আগস্ট ২০২০ | ৭:১৫ পূর্বাহ্ণ

    ৯৯৯-এ ফোন, গণধর্ষণ থেকে রক্ষা পেলেন ৪ তরুণী

     

    নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯৯৯-এ কল দিয়ে গণধর্ষণের হাত থেকে রক্ষা পেয়েছেন চার তরুণী। শনিবার (২২ আগস্ট) রাতে উপজেলার সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকার শীতলক্ষ্যা নদীতে একটি ট্রলার থেকে ওই চার তরুণীকে উদ্ধার করে নিরাপদে নিয়ে এসেছে পুলিশ।

    বিষয়টি নিশ্চিত করে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে উপজেলার রূপগঞ্জ এলাকা থেকে ৩০/৩৫ জন যুবকের একটি দল ইঞ্জিনচালিত ট্রলারে নদী পথে আনন্দ ভ্রমণের আয়োজন করে। পিকনিককে আরও প্রাণবন্ত করতে রাজধানী থেকে চারজন নৃত্যশিল্পীকে ১১ হাজার টাকার বিনিময়ে নিয়ে আসেন তারা। চুক্তিবদ্ধ নৃত্যশিল্পীরা নাচ গান করে অনুষ্ঠান মাতিয়ে রাখে। তবে সন্ধ্যার সময় ট্রলার থেকে তাদের তীরে নামিয়ে দেয়া হবে বলে আয়োজকদের সাথে প্রতিশ্রুতি থাকলেও কথা না রাখায় ক্ষিপ্ত হয়ে উঠে তারা। দিন গড়িয়ে সন্ধ্যা পেরিয়ে রাত নেমে এলেও পিকনিকের আয়োজক রূপগঞ্জ গ্রামের হৃদয়, বিপ্লব, নিলয়, শাওন, রাসেল, সাগরসহ অন্যরা তাদের তীরে না নামিয়ে বিভিন্ন রকম অশালীন আচরণ করতে শুরু করে।

    এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে ট্রলারে অবস্থানরত চার তরুণীকে ধর্ষণের চেষ্টা চালায় তারা। এসময় বিষয়টি আঁচ করতে পেরে পিকনিকে আসা অন্য এক তরুণী ৯৯৯-এ কল করে তাদের উদ্ধারের জন্য পুলিশের সহায়তা চান। পরে রাত ১১টার সময় রূপগঞ্জ থানা পুলিশ ও নৌ-পুলিশ যৌথ অভিযান চালিয়ে শীতলক্ষ্যা নদীর পিতলগঞ্জ কাচারীঘাট এলাকা থেকে তাদের উদ্ধার করে।

    এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকনিকের আয়োজক যুবকরা কৌশলে ট্রলার থেকে সটকে পড়ে। এ ঘটনায় নৌ-পুলিশ বাদী হয়ে ইছাপুরা ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেছেন।

    এ ব্যাপারে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কোনো তরুণীর সম্ভ্রমহানি হয়নি। তার আগেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে নিরাপদে নিয়ে এসেছে।

    তিনি আরও জানান, আনন্দ ভ্রমণের আয়োজকদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ