• শিরোনাম

    ৭ কোটি টাকার টিকেট বিক্রি দুই দিনেই !

    | ১৩ অক্টোবর ২০১৭ | ১:৩৭ অপরাহ্ণ

    ৭ কোটি টাকার টিকেট বিক্রি দুই দিনেই !

    ৭ কোটি টাকার টিকেট বিক্রি দুই দিনেই !

    ০৮ অক্টোবর, ২০১৭

    বিনোদন ডেস্ক: সাম্প্রতিক কালের অন্যতম ব্যবসাসফল ছবি হতে যাচ্ছে ঢাকাই ছবি ‘ঢাকা অ্যাটাক’।

    মুক্তির প্রথম দিনেই ইতিবাচক সাড়া পেয়েছে দীপংকর দীপন পরিচালিত চলচ্চিত্র ঢাকা অ্যাটাক। শুক্রবার সারা দেশের শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। সকালে ঢাকার বলাকা ও কয়েকটি সিনেমা হল ঘুরে দেখা গেছে দর্শকের উপচেপড়া ভিড়।

    শুক্রবার ছবিটির নিট সেল ছিল ১ কোটি ৫ লাখ টাকা। আর গ্রস সেল ছিল ৪ কোটি ২০ লাখ। শনিবার ছবিটির নিট সেল ছিল ৭১ লাখ টাকা। গ্রস সেল ছিল দুই কোটি ৮৪ লাখ টাকা। গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন, বিটির পরিবেশক প্রতিষ্ঠান অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি।

    webnewsdesign.com

    অভি বলেন, আমাদের দেশের বক্স অফিস হিসেব না থাকায় আমরা পুরোপুরি নিশ্চিত তথ্য দিতে পারি না। তবে কাছাকাছি তথ্য দিতে পারি। যেমন একটা টিকিট সেল হলো ১০০ টাকায়, সেখান থেকে আমরা অর্থাৎ প্রযোজক পাবেন ২৫ টাকা। সে অনুযায়ী আমরা গ্রস সেলটা ধরতে পারি। মোটামুটি এই ধারণার ওপর আমরা দুই দিনের মোট গ্রস সেল হিসেব করতে পারি।

    অর্থাৎ টিকিট সেল ৭ কোটি ৪ লাখ টাকার হয়েছে অনুমান করতে পারি।
    ৭ কোটি টাকার ওপর টিকিট বিক্রি হলেও তাঁদের দুই দিনের মোট আয় এক কোটি ৭৬ লাখ টাকা। অর্থাৎ ছবিটি দুই দিনে বেশ ভালোই আয় করেছে এবং সমান্তরালভাবে ভালো আয়ের পথেই এগিয়ে যাচ্ছে।

    ‘ঢাকা অ্যাটাক’কে বলা হচ্ছে দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। বোম নিষ্ক্রিয় ইউনিটের সদস্য, পুলিশ কমিশনার, সোয়াট ও গোয়েন্দা কর্মকর্তা, সাংবাদিক সব ধরনের চরিত্রই আছে ছবিটিতে। অ্যাকশন দৃশ্যে ব্যবহার করা হয়েছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও পাঁচ কিলোগ্রাম ওজনের হেলমেট। এর পরিচালক দীপংকর দীপন দেড় যুগ ধরে নাটক ও ডকুমেন্টারি নির্মাণ করে হাত পাকিয়েছেন। ‘ঢাকা অ্যাটাক’ তার প্রথম ছবি। একদল চৌকস পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে সাজানো হয়েছে এটি।

    এদিকে, ‘ঢাকা অ্যাটাক’ যেন সবশ্রেণির সিনেমাপ্রেমীদের হলে টেনে নিয়ে যাচ্ছে। সরকারি- বেসরকারি পদস্থ কর্মকর্তা, প্রশাসনের মানুষজন, রাজনৈতিক নেতাকর্মী, মন্ত্রী কেউই বাদ যাচ্ছেন না। এবার এ তালিকায় যুক্ত হলো তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নাম। তিনি শুধু সিনেমা দেখেছেন তাই নয়, ছবিটি দেখে মুগ্ধ হয়ে সবাইকে দেখার আহ্বান জানিয়েছেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    ‘ইউনিফর্ম খুলেই নিলেন’ এসপি সামসুন্নাহার
    ‘ইউনিফর্ম খুলেই নিলেন’ এসপি সামসুন্নাহার