• শিরোনাম

    ৬ শর্তে ভোটে যাবেন খালেদা জিয়া

    | ০৩ ফেব্রুয়ারি ২০১৮ | ৮:২৭ পূর্বাহ্ণ

    ৬ শর্তে ভোটে যাবেন খালেদা জিয়া

    ৬ শর্তে ভোটে যাবেন খালেদা জিয়া

    অনলাইন ডেস্ক

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ছয়টি শর্ত দিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার দুপুরে রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির প্রথম সভায় তিনি সংসদ নির্বাচনে অংশ নিতে শর্তগুলো তুলে ধরেন। বিএনপি চেয়ারপারসন বলেছেন, মানুষ পরিবর্তন চায়। এই পরিবর্তন হতে হবে নির্বাচনের মাধ্যমে।

    নির্বাচনে অংশ নিতে বিএনপির চেয়ারপারসনের দেয়া শর্তগুলো—. ভোট হতে হবে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে . জনগণকে ভোটকেন্দ্রে আসার মতো পরিবেশ তৈরি করতে হবে . ভোটের আগে সংসদ ভেঙে দিতে হবে . নির্বাচন কমিশনকে নিরপেক্ষতা বজায় রেখে কাজ করতে হবে . ভোটের সময় সেনাবাহিনী মোতায়েন করতে হবে, সেনাবাহিনী মোবাইল ফোর্স হিসেবে কাজ করবে . যন্ত্রে ভোটের জন্য ইভিএম/ডিভিএম ব্যবহার করা যাবে না।

    খালেদা জিয়া বলেন, আমি যেখানেই থাকি না কেন আমি আপনাদের সঙ্গে আছি। আমাকে ভয়ভীতি দেখিয়ে লাভ নেই। দলের নেতা ও এ দেশের মানুষের সঙ্গে আছি। তিনি দলের নেতাদের শান্তিপূর্ণ প্রতিরোধ-প্রতিবাদ গড়ে তোলার আহ্বান জানান। ঐক্যবদ্ধ থাকতে নেতাকর্মীদের পরামর্শ দেন।

    webnewsdesign.com

    সভায় ছয় শর্ত দেয়ার পর খালেদা জিয়া নির্বাহী কমিটির সদস্যদের কাছে জানতে চান তারা এর সঙ্গে একমত কি না। এ সময় নির্বাহী কমিটির সদস্যরা উচ্চ স্বরে বলেন একমত। বিএনপি চেয়ারপারসন জাতীয় ঐক্য গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন, দেশের প্রয়োজনে এখন প্রয়োজন জাতীয় ঐক্য।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি