• শিরোনাম

    ৫৭ ধারার মামলার বাদীর বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

    | ০৬ নভেম্বর ২০১৭ | ৩:১৬ অপরাহ্ণ

    ৫৭ ধারার মামলার বাদীর বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

    ৫৭ ধারার মামলার বাদীর বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

    ৫৭ ধারার মামলার বাদীর বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

    খুলনায় সুব্রত কুমার ফৌজদার নামের এক ব্যক্তির বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা করা হয়েছে। সুব্রত কুমার ফৌজদার স্থানীয় সাংবাদিক আবদুল লতিফের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় ইতিপূর্বে মামলা করেছেন।

    ফেসবুকে অশালীন, কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্য পোস্ট করায় জয়দেব মণ্ডল নামক এক ব্যক্তি বাদী হয়ে সোমবার খুলনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ‘খ’ অঞ্চলে মামলাটি করেন।

    মামলার বাদী জয়দেব কুমার মণ্ডলের আইনজীবী মতিয়ার রহমান জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ‘খ’ অঞ্চলের বিচারক নুসরাত জাবিন মামলাটি আমলে নিয়ে সহকারী পুলিশ সুপার ‘বি’ সার্কেলকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। ১২ ডিসেম্বর মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে।

    webnewsdesign.com

    বাদী খুলনার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া গ্রামের নারায়ন চন্দ্র মণ্ডলের ছেলে জয়দেব কুমার মণ্ডল এজাহারে উল্লেখ করেছেন, একই গ্রামের মৃত মনোরঞ্জন ফৌজদারের ছেলে সুব্রত কুমার ফৌজদার স্থানীয় গুটুদিয়া মাঠ সংলগ্ন সরকারি দীঘি থেকে সম্প্রতি মাছ চুরি করেন।

    সেখানে থাকা সীমানা পিলারও ভেঙে ফেলেন তিনি। এ ঘটনার প্রতিকার দাবি করে তিনিসহ এলাকাকাবাসী ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দাখিল করেন।

    এতে সুব্রত কুমার ফৌজদার ক্ষিপ্ত হয়ে তাকে শায়েস্তা করার হুমকি দেন। এছাড়া ‘ডুমুরিয়া নিউজ’ নামে একটি ফেসবুক পেজে তার সম্পর্কে কুরুচিপূর্ণ ও মানহানিকর পোস্ট আপলোড করতে থাকেন। এমনকি তার সম্পর্কে আরও তথ্য দেয়া হবে বলেও ফেসবুক পেজে হুমকি দিয়ে স্ট্যাটাস দেন।

    উল্লেখ্য, ২৯ জুলাই খুলনা-৫ আসনের সংসদ সদস্য প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এলাকায় দরিদ্রদের মধ্যে সরকারি সাহায্যের ছাগল বিতরণ করেন।

    এর মধ্যে একটি ছাগলের মৃত্যু হলে স্থানীয় পত্রপত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হয়। যার একটি শিরোনাম ছিল ‘প্রতিমন্ত্রীর সকালে দেয়া ছাগল রাতে মৃত’। এ সংবাদটি স্থানীয় সাংবাদিক আবদুল লতিফ মোড়ল তার নিজস্ব ফেসবুকে শেয়ার করেন।

    এই অপরাধে ৩১ জুলাই রাতে অতি উৎসাহী সুব্রত কুমার ফৌজদার বাদী হয়ে প্রতিমন্ত্রীর মানহানি হয়েছে মর্মে আবদুল লতিফ মোড়লের বিরুদ্ধে ৫৭ ধারায় ডুমুরিয়া থানায় মামলা করেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন