• শিরোনাম

    ১০ লাখ ছাড়িয়ে মৌসুমির লায়লা লাঠিয়াল

    | ২০ অক্টোবর ২০১৭ | ১১:৩৯ পূর্বাহ্ণ

    ১০ লাখ ছাড়িয়ে মৌসুমির লায়লা লাঠিয়াল

    ১০ লাখ ছাড়িয়ে মৌসুমির লায়লা লাঠিয়াল

    ১০ লাখ ছাড়িয়ে মৌসুমির লায়লা লাঠিয়াল

    মৌসুমি হামিদ অভিনীত টেলিছবি ‘লায়লা লাঠিয়াল’ গেলো ২৭ সেপ্টেম্বর চ্যানেল আইতে প্রচারিত হয়েছিলো। এটি রচনা ও পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা ইরানী বিশ্বাস। টেলিছবিটি চ্যানেল আইতে প্রচার হবার পর বেশ সাড়া পেয়েছিলো।

    সেই ধারাবাহিকতা বজায় থাকলো ইউটিউবেও। এরইমধ্যে ইউটিউবে টেলিছবিটির ভিউ ১০ লাখ ছাড়িয়ে গেছে। এ প্রসঙ্গে টেলিছবিটির রচয়িতা এবং পরিচালক ইরানী বিশ্বাস বললেন, ‘এই টেলিছবিটির কাহিনী একটু আলাদা। আর সে কারণেই আমার মনে হয় টেলিছবিটি দর্শকদের এতো সাড়া পেয়েছে। এখানে খুব ভালো অভিনয় করেছে মৌসুমি। তার চরিত্রটি দর্শক পছন্দ করেছেন।’

    টেলিছবিটির গল্পে দেখা যায়, লাঠিয়াল সর্দারের মেয়ে লায়লা চরিত্রের মৌসুমি হামিদ। ছোটবেলা থেকে বাবাকে লাঠি খেলতে দেখে বড় হয়েছে। লায়লার ইচ্ছা বাবার মতো নাম করা লাঠিয়াল হবে। লায়লার এমন লক্ষ্যের মাঝেই হঠাৎ গ্রামের চেয়ারম্যান সিরাজ মোল্লার একমাত্র ছেলে বাদশা লায়লাকে বিয়ে করতে ইচ্ছা প্রকাশ করে।

    webnewsdesign.com

    অবশেষে দুই পরিবারের সম্মতিতে লায়লাকে বউ করে ঘরে আনে চেয়ারম্যানের পরিবার। ডানপিঠে নতুন বউয়ের কান, গলা খালি দেখে অবাক বাড়ির অন্যান্য সদস্য। উপস্থিত সকলের সামনে শাশুড়ি কাজের মেয়েকে দিয়ে ঘর থেকে সমস্ত গয়না এনে লায়লাকে পরতে বললেন এবং কঠিন-কঠোর ভাষায় জানিয়ে দিলেন, ‘এর পর থেকে আর কখনো যেন লায়লা হাতে লাঠি না ধরে।

    কথাটা শুনে অবাক হয় লায়লা। মনে মনে নিজেকে প্রশ্ন করে, কি করা উচিত। সে কি এ বাড়ির বউ হবে, নাকি বাবার মতো লাঠিয়াল হবে? আর এভাবেই এগিয়ে যেতে থাকে টেলিছবিটির কাহিনী।

    টেলিছবিটিতে মৌসুমির বিপরীতে অভিনয় করেছেন আরিফ অর্ক। এছাড়া আরও অভিনয় করেছেন শিরিন আলম, মাহমুদুল হক মিঠু, রেশমী প্রমুখ।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন