• শিরোনাম

    হাজীগঞ্জ-শাহরাস্তিতে বিএনপির মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান সেলিম সাজা প্রাপ্ত আসামী

    | ২৪ জানুয়ারি ২০১৮ | ৪:০৬ অপরাহ্ণ

    হাজীগঞ্জ-শাহরাস্তিতে বিএনপির মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান সেলিম সাজা প্রাপ্ত আসামী

    ধরিয়ে দিতে পারলে নগদ টাকা পুরস্কার ঘোষনা
    হাজীগঞ্জ-শাহরাস্তিতে বিএনপির মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান সেলিম সাজা প্রাপ্ত আসামী
    নিজস্ব প্রতিবেদক॥
    চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান সেলিম একজন সাজা প্রাপ্ত আসামী। সে পূবালী ব্যাংক লিমিটেডের বিভিন্ন শাখা থেকে ইকেট্রোফেয়ার কনজ্যুমারস্ লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের নামে ঋণ গ্রহণ করেন। কামরুজ্জামান সেলিমকে ধরিয়ে দেয়ার জন্য জাতীয় একটি দৈনিকে কামরুজ্জামান সেলিমের ছবিসহ বিজ্ঞপ্তি প্রকাশ করে। এর পরেই হাজীগঞ্জ-শাহরাস্তিতে হাস্যরসের সৃষ্টি হয়।
    বিভিন্ন সূত্রে জানা যায়, সম্প্রতি সময় হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনীয় এলাকা থেকে বিএনপির ব্যানারে মনোনয়ন চাচ্ছেন এমন খবর স্থানীয় বিভিন্ন পত্রিকায় প্রকাশ হয়। সংবাদটি প্রকাশের সপ্তাহ না ফেরুতেই তার বিরুদ্ধে গত ২৩ জানুয়ারী “বাংলদেশ প্রতিদিন” পত্রিকার ৭ম পাতায় আরো বেশ কয়েকজন ফেরারী আসামীর সাথে কামরুজ্জামান সেলিমকে ফেরারী আসামী হিসেবে ছবিসহ বিস্তারিত ছাপা হয়। এন, আই এ্যাক্ট ১৮৮১ এর ১৩৮ ধারার ঐ মামলার সমন হিসেবে তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে। এ ছাড়াও কামরুজ্জামান সেলিমসহ অন্য সকল আসামীদেরকে ধরিয়ে দিতে পারলে উপযুক্ত পুরস্কারের ঘোষণা করে ইকেট্রোফেয়ার কনজ্যুমারস্ লিমিটেড।
    প্রকাশিত বিজ্ঞাপনের সূত্রে জানা যায়, কামরুজ্জামান সেলিম, পিতা-মরহুম মোঃ আবুল খায়ের গ্রাম-হাড়িয়াইন, থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুর। দায়রা মামলা নং ৯১/২০১৫। দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৪, ছয় (৬) মাসের কারাদন্ড এবং ৩ লক্ষ টাকা অর্থদন্ডে দন্ডিত হন।
    এদিকে দীর্ঘ দিন বিএনপি ঘরনার রাজনীতিবীদ হিসেবে তিনি এলাকায় পরিচিতি রয়েছে কামরুজ্জামান সেলিমের। মামলা, পলাতক ও ফেরারী হওয়ার ঘটনায় এবং সর্বসাকুল্যে জাতীয় সংসদের মতো মহান পবিত্র সংসদের মনোয়ন চেয়ে সংবাদ প্রকাশের কারণে বিষয়টি এলাকায় হাস্যরসের সৃষ্টি হয়।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন