• শিরোনাম

    হাজীগঞ্জ বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ওসি হারুনুর রশিদ

    নিজস্ব প্রতিবেদক | ১১ মে ২০২১ | ৮:৪৪ অপরাহ্ণ

    হাজীগঞ্জ বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ওসি হারুনুর রশিদ

    ফাইল ছবি

    পবিত্র ঈদুল ফিতর উপলে হাজীগঞ্জ উপজেলা বাসীকে পুলিশ মিলন মাহমুদ (বিপিএম-বার) ও হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ এর প থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ। সেইসাথে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় ও আনন্দ উল্লাস করার জন্য অনুরোধ জানান তিনি।

    এক শুভেচ্ছা বার্তায় ওসি বলেন, করোনা ভাইরাস সংক্রমণের এ দুর্যোগপূর্ণ সময়ে আমরা এক ভিন্ন পরিস্থিতিতে এবার পবিত্র ঈদুল ফিতর উদযাপন করছি। রহমত মাগফেরাত ও নাজাতের একটি মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে আসে এই খুশীর ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আশুক খুশীর বার্তা। ঈদের খুশী ধনী গরীব সকলে মিলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। তবে করোনাভাইরাসের কারণে অন্যান্য বছরের তুলনায় এ বছরের ঈদ হবে ভিন্নভাবে।

    করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে নিজ অবস্থান থেকে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়ে ওসি বলেন, দীর্ঘতম রজনী শেষেও একসময় ভোরের আলো আসে। তেমনি আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ করোনাকালও একদিন শেষ হবে। আমরা ফিরে যাবো স্বাভাবিক জীবনে।

    webnewsdesign.com

    সেই দিনের জন্য তোলা থাক এবারের ঈদ। ঈদের আনন্দ যেটুকু সম্ভব এবার ঘরে বসেই উপভোগ করুন। সুস্থ থাকুন, ভাল থাকুন। নামাজ শেষে সামাজিক দুরত্ব বজায় রেখে কোলাকুলি, করমর্দন থেকে বিরত থাকার অনুরোধ জানানোর পাশাপাশি পুলিশ সদস্যসহ দেশে করোনায় আক্রান্ত সকল পুলিশ সদস্যদের জন্য দোয়া চেয়েছেন ওসি।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন