• শিরোনাম

    হাজীগঞ্জ বাজারের মেডিসিন কর্ণারের মালিকের ওপর হামলা

    | ০৮ ডিসেম্বর ২০১৭ | ১১:১৭ পূর্বাহ্ণ

    হাজীগঞ্জ বাজারের মেডিসিন কর্ণারের মালিকের ওপর হামলা

    হাজীগঞ্জ বাজারের মেডিসিন কর্ণারের মালিকের ওপর হামলা

    নিজস্ব প্রতিবেদক,
    হাজীগঞ্জ বাজারের মেডিসিন কর্ণারের মালিক এনামুল হক তালালের ওপর হামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে হাজীগঞ্জ বাজারের আখড়া মার্কেটের সরকার মেডিকেল হলের সামনে এই ঘটনা ঘটে।
    সরজমিনে গিয়ে জানা গেছে, দুপুরে হাজীগঞ্জ বাজারে চাঁদপুর ড্রাগ সুপার মৌসুমী আক্তার অভিযানে আসেন। তিনি সরকার মেডিকেল হলে আসলে দোকানে থাকা সুজন ও নিকাশ এর সাথে বাগ-বিতন্ডা হয়। পরে সাথে থাকা কেমেষ্টি এন্ড ডায়গনস্টিক সমিতির সাধারণ সম্পাদক এনামুল হক তালাল ও। সহ-সভাপতি জীবন কৃষ্ণ সাহার সাথে হট্টগোল করে সুজন ও নিকাশ। একপর্যায়ে হাতাহাতির ঘটনায় নিকাশ চেয়ার দিয়ে এনামুল হক তালালের মাথায় আঘাত করে।
    স্থানীয়রা আহত তালালকে প্রথমে পপুলার হাসপাতালে পরে হাজীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
    কেমেষ্টি এন্ড ডায়গনস্টিক সমিতির সহ-সভাপতি জীবন কৃষ্ণ সাহা বলেন, প্রতিবারে ড্রাগ সুপার কার্যালয় থেকে যেকোন কর্মকর্তা আসলে আমরা সমিতির পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন নেতৃবৃন্দ সাথে থাকেন। আমরা বরাবরই হাজীগঞ্জ বাজারের ফার্সেমীগুলোর যেকোন সমস্যায় এগিয়ে আসি। ঘটনার সময় সরকার মেডিকেল হলের কর্মকর্তারা অহেতুকভাবে আমাদের ওপর হামলা চালিয়েছে। এই হামলার দৃষ্টান্তমুলত শাস্তির দাবি জানাই।
    আহত এনামুল হক তালাল বলেন, গত বছর ড্রাগ সুপার এসে এই সরকার মেডিকেল হকের কিছু নমুনা’ নিয়েছিল। ওই নতুন কর্মকর্তার কাছে ‘নমুনা’ ফেরত চেয়েছিল সুজন। এ নিয়ে নবাগত ড্রাগ সুপারকে অপমান মূলক কথাবার্তা বলেছিল। এই নিয়ে আমি তাদেরকে সচেতন করি। এতে আমাদের উপর অর্তকিতভাবে হামলা চালায়।
    এ ঘটনায় হাজীগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।
    এদিকে সরকার মেডিকেল হলের মালিক সূজন বলেন, আমাদের দোকানে প্রতিবারই প্রশাসনের লোকজন এসে অভিযান চালায়। অথচ অন্য কোথাও এমন অভিযান হয় না। এর পিছনে মেডিসিন কর্ণারের তালাল যোগশাজশ রয়েছে বলে দাবী করেন। তারা আমার দোকানে তালা মেরে দিয়েছে। আমরাও এই হয়রানির সুষ্ঠু বিচার চাই।
    কেমেষ্টি এন্ড ডায়গনস্টিক সমিতির সভাপতি সোলেমান মজুমদার এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, আমরা সমিতির পক্ষ থেকে এ ঘটনার দৃষ্টনন্ত মুলক শাস্তির দাবি জানান।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন