• শিরোনাম

    হাজীগঞ্জ ও শাহরাস্তিতে কোন পরিবার গৃহহীন থাকবে না, কোন ভিক্ষুকও থাকবে না – মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম 

    মেহেদী হাছান | ১৪ অক্টোবর ২০১৯ | ৬:১৩ পূর্বাহ্ণ

    হাজীগঞ্জ ও শাহরাস্তিতে কোন পরিবার গৃহহীন থাকবে না, কোন ভিক্ষুকও থাকবে না – মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম 

    হাজীগঞ্জ উপজেলার গ্রামীণ সড়কের বিভিন্ন উন্নয়নমূলক কাজ এর ভিত্তিপ্রস্তর স্থাপন

    গ্রামীণ সড়কের বিভিন্ন উন্নয়নমূলক কাজ ও ভিক্ষুক মুক্তকরণ অনুষ্ঠানে

    সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অব রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, গ্রামীণ জনপদের উন্নয়ন হলেই গ্রাম হবে শহর। রবিবার সকালে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার গ্রামীণ সড়কের বিভিন্ন উন্নয়নমূলক কাজ ও ভিক্ষুক মুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

    সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল স্বাধীন সার্বভৌম একটি উন্নত বাংলাদেশ। স্বাধীনতা বিরোধী একটি চক্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্ব-পরিবারে হত্যা করা হয়। স্বাধীনতা কুচক্রী মহল জাতির জনকের স্বপ্নকে বাস্তবায়ন করতে দেয়নি। তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

    webnewsdesign.com

    তিনি বলেন আমার নির্বাচনী এলাকা চাঁদপুর-৫, হাজীগঞ্জ শাহরাস্তি এলাকা হবে ভিক্ষুকমুক্ত। এসব অঞ্চলের জনগণের ভাগ্যোন্নয়নে প্রধানমন্ত্রীর সহযোগিতায় আমি কাজ করে যাচ্ছি।

    তিনি বলেন হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় কোন লোক গৃহহীন থাকবে না, কোন ভিক্ষুক থাকবে না। সবাইকে স্বাবলম্বী করা হবে।
    তিনি বলেন হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। প্রায় সাড়ে ছয় শত ব্রিজ-কালভার্ট ও সাড়ে পাঁচশ স্কুল-কলেজ ভবন পাকা করা হয়েছে।

    তিনি শান্তি-শৃঙ্খলা নিয়ে বলেন, বাংলাদেশে কোন সন্ত্রাসী মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। আওয়ামী লীগে কোনো সন্ত্রাসী ও অনুপ্রবেশকারীর স্থান নেই। জননেত্রী শেখ হাসিনা সকল সন্ত্রাসীদের শক্তভাবে দমন করছেন। এদেশ হবে শান্তি-শৃঙ্খলা ও উন্নত জীবন যাপনের একটি সুন্দর রাষ্ট্র। যে রাষ্ট্রে নতুন প্রজন্ম নতুন ভাবে গড়ে উঠবে।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, উপজেলা নির্বাহি অফিসার বৈশাখী বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস-চেয়ারম্যান মির্জা,

    ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু, আলহাজ্ব আব্দুল হাদী, মাহফুজুর রহমান ইউসুপ পাটোয়ারী, মির্জা জলিলুর রহমান দুলাল, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ মাসুদ ইকবাল, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুর রহমান খোকন বলি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি প্রমুখ।

    এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন মিয়াজী, যুবলীগ নেতা এস এম রাসেল, পলাশ সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর