• শিরোনাম

    হাজীগঞ্জ উপজেলা জাতীয়পার্টির আহবায়ক কমিটি গঠন

    | ১৪ জানুয়ারি ২০১৮ | ৩:৫৩ অপরাহ্ণ

    হাজীগঞ্জ উপজেলা জাতীয়পার্টির আহবায়ক কমিটি গঠন

    আহবায়ক কাজী খায়রুল আলম পারভেজ, সদস্য সচিব মির্জা গিয়াস উদ্দিন
    হাজীগঞ্জ উপজেলা জাতীয়পার্টির আহবায়ক কমিটি গঠন
    নিজস্ব প্রতিবেদক॥॥
    হাজীগঞ্জ উপজেলা জাতীয়পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার চাঁদপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক ও কেন্দ্রীয় প্রচারও প্রকাশনা বিষয়ক সম্পাদক খোরশেদ আলম খুশুর সুপারিশক্রমে জেলা জাতীয়পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ¦ এমরান হোসেন মিয়ার স্বাক্ষরিত পত্রে কাজী খায়রুল আলম পারভেজ আহবায়ক, মির্জা গিয়াস উদ্দিনকে সদস্য সচিব মনোনিত করে ৭১ সদস্য কমিটি ঘোষণা করা হয়েছে।

    এ কমিটিতে যুগ্ম-আহবায়ক ¬¬জিয়াউর রহমান বিপুল, মো মনির হোসেন টেলু, মো. জাহাঙ্গীর আলম (জাপা), মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, শামছুল আলম মামুন, ডা. মোহাম্মদ আলী, ডা. নাজমুল আলম, সদস্য কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক চাঁদপুর-৫ হাজীগঞ্জ শাহরাস্তি জাতীয়পার্টির মনোনয়ন প্রত্যাশী খোরশেদ আলম খুশু, সৌদি আরব রিয়াদ শাখা জাতীয়পাটির সভাপতি কামরুজ্জামান কাজল, হারুনুর রশিদ মুন্সী, অধ্যাপক ফরহাদ হোসেন রতন, অধ্যাপক মোজাম্মেল হক, সাইফ মোহাম্মদ রিজভী প্রমুখ।
    জেলা জাতীয়পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান এমরান হোসেন মিয়া বলেন, আগামী ৩০ দিনের মধ্যে উপজেলা কমিটি গঠনকল্পে এ সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি জাতীয়পার্টির মনোনয়ন প্রত্যাশী খোরশেদ আলম খুশু বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী ৩০দিনের মধ্যে ইউনিয়ন পর্যায়ে সম্মেলন শেষ করে উপজেলা জাতীয়পার্টির কমিটি গঠনকল্পে সম্মেলন প্রস্তুুতি কমিটি গঠন করা হয়েছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন