• শিরোনাম

    হাজীগঞ্জ উপজেলা ও শহর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

    | ১০ ডিসেম্বর ২০১৭ | ৫:৫৪ পূর্বাহ্ণ

    হাজীগঞ্জ উপজেলা ও শহর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

    হাজীগঞ্জ উপজেলা ও শহর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
    নিজস্ব প্রতিবেদক॥
    বিদেশে অর্থপাচারকারী, এতিমদের অর্থ আত্মসাৎকারী খুনি খালেদা ও তার কুপুত্র গ্রেনেড সন্ত্রাসী আন্তর্জাতিক তালিকাভুক্ত দুর্নীতিবাজ তারেক রহমানের গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হাজীগঞ্জ উপজেলা ও শহর ছাত্রলীগ।

    গতকাল সকালে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফ ও শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বীর নেতৃত্বে পৃথক পৃথক র‌্যালি বের করা হয়। ভিক্ষোভ মিছিল দুটি হাজীগঞ্জ বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মধ্য বাজারের সমাবেশে মিলিত হয়।
    বিক্ষোভ সমাবেশে হাজীগঞ্জ শহর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী বলেন, বাংলাদেশের অসহায়, মেহনতি মানুষের টাকা বিদেশে পাচার করে জিয়া পরিবার যে অপরাধ করেছে, তার শাস্তির দাবিতে বাংলাদেশ ছাত্রলীগ মাঠে নেমেছে।

    বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক জিয়াকে গ্রেফতার না করা পর্যন্ত ছাত্রলীগ আন্দেলন চালিয়ে যাবে। এতিমদের অর্থ পাচার করে বিদেশে বসে তারেক জিয়া বাংলাদেশকেনিয়ে ষড়যন্ত্র করছে, বাংলাদেশের মানুষ তা কখনো মেনে নিবে না। এ ষড়যন্ত্র মোকাবিলার অংশ হিসেবে অবিলম্বে তাদের গ্রেফতার করা হোক। সমাবেশে শহর ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    webnewsdesign.com

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন