• শিরোনাম

    হাজীগঞ্জে ৩০৫ পিস ইয়াবসহ ২ মাদক ব্যবসায়ী আটক

    | ২২ অক্টোবর ২০১৭ | ৩:২০ অপরাহ্ণ

    হাজীগঞ্জে ৩০৫ পিস ইয়াবসহ ২ মাদক ব্যবসায়ী আটক

    হাজীগঞ্জে ৩০৫ পিস ইয়াবসহ ২ মাদক ব্যবসায়ী আটক
    হাজীগঞ্জ(চাঁদপুর)সংবাদদাতা॥
    চাঁদপুরের হাজীগঞ্জে ৩০৫ পিচ ইয়াবাসহ মো. সোহেল (৩২) ও মো. মিরন হোসেন (৪২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার গোপন সংবাদের ভিত্তিতে মাদকসহ তাদের হাতে-নাতে আটক করা হয়। থানা উপ-পরিদর্শক আব্দুল মান্নানসহ সঙ্গিয় ফোর্স নিয়ে হাজীগঞ্জ বাজারস্থ হকার্স মার্কেট থেকে কাপড়িয়া পট্টি যাওয়ার সংযোগ গলির পথে (ছাত্তার ভিলার) সামনে থেকে তাদের আটক করে।
    আটককৃত সোহেল পৌরসভাধীন রান্ধুনীমূড়া গ্রামের আবু তাহেরের ছেলে ও পৌর ১০নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টোর ছোট ভাই এবং মিরন বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চোঁ গ্রামের মৃত ছোলেমান ভূঁইয়ার ছেলে। তাদের বিরুদ্ধে মাদকদ্র্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হযেছে। মামলা নং- ১৬। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।
    থানা সূত্রে জানা যায়, মাদক বিরোধী বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ বাজারস্থ হকার্স মার্কেট থেকে কাপড়িয়া পট্টির সংযোগ গলির পথে (ছাত্তার ভিলার) সামনে থেকে সোহেল ও মিরনকে মাদকসহ আটক করা হয়। এ সময় সোহেলের কাছ থেকে ২৫০ পিচ ও মিরনের কাছ থেকে ৫৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ী সোহেলের বড় ভাই কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টো একাধিক মাদক মামলার আসামি হয়ে বর্তমানে জেল হাজতে রয়েছে। সম্প্রতি ফেন্সিডিল ও ইয়াবাসহ তাঁকে পৃথক ভাবে আটক হয়। আটকের পর জামিনে বের হয়ে এসে আবারো মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে তারা।
    থানা অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম বলেন, বাল্যবিবাহ ও মাদকে পুলিশ জিরো ট্রলারেন্স। মাদকের চালান ও মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য তিনি সর্বস্তরের জনসাধারনে সহযোগিতা কামনা করেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ