• শিরোনাম

    হাজীগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতী ও অবস্থান কর্মসূচী চলছে

    | ০২ জানুয়ারি ২০১৮ | ১২:১৫ অপরাহ্ণ

    হাজীগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতী ও অবস্থান কর্মসূচী চলছে

    হাজীগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতী ও অবস্থান কর্মসূচী চলছে
    নিজস্ব প্রতিবেদক॥
    স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতী ও অবস্থান কর্মসূচী পদমর্যাদা ও বেতন স্কেল উন্নীতকরণ সহ চার দফা দাবী আদায়ের লক্ষ্যে হাজীগঞ্জ উপজেলাসহ জেলার সকল উপজেলায় কর্মবিরতি কর্মসূচী পালন করেছে স্বাস্থ্য সহকারীরা।

    গত দুদিন সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারীরা এ অবস্থান কর্মসূচী পালন করে।

    বাংলাদেশ হেলথ এসিষ্ট্যান্ট এসোসিয়েশ কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক অনিদিষ্ট কালের জন্য এই কর্মবিরতি পালন করছে। এর আগে বাংলাদেশ হেলথ এসিষ্ট্যান্ট এসোসিয়েশ কেন্দ্রীয় কমিটি জাতীয় প্রেসক্লাবের সামনে ৪ দফা দাবী আদায়ের জন্য মানববন্ধন কর্মসূচী পালন করে।

    webnewsdesign.com

    এবং কর্মসূচী থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে দাবী পূরন না হলে ১ জানুয়ারী থেকে স্বাস্থ্য সহকারীরা সব কাজ বন্ধ রেখে হাসপাতালের কম্পাউন্ডে কর্মবিরতি পালনের ঘোষনা দেন। কেন্দ্রীয় কমিটির ঘোষনা অনুযায়ী গত ১ জানুয়ারী থেকে কর্ম বিরতী ও অবস্থান কর্মসূচী চালিয়েছে স্বাস্থ্য সহকারীরা।

    এ বিষয়ে হাজীগঞ্জ উপজেলা দাবী আদায় ও সম্বনয় পরিষদের প্রধান সম্বনয়ক মো. কবির হোসাইন বলেন, প্রশাসন অদক্ষ কর্মী দ্বারা টিকার কাজ করতে চায়। এতে করে গর্ভবতী মা ও শিশুর মৃত্যু’র ঝুঁকি রয়েছে। যা আদো কাম্য নয়।

    বিষয়টি প্রশাসনকে নজরে আনার স্বাস্থ্য সহকারীদের দাবী। এ সময় কর্ম বিরতীতে অংশগ্রহন করেন সকল স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারী বৃন্দ।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন