• শিরোনাম

    হাজীগঞ্জে সওজের জায়গার উপর অবৈধ পিলার!

    | ১২ অক্টোবর ২০১৭ | ২:৫০ অপরাহ্ণ

    হাজীগঞ্জে সওজের জায়গার উপর অবৈধ পিলার!

    হাজীগঞ্জে সওজের জায়গার উপর অবৈধ পিলার!
    হাজীগঞ্জ প্রতিনিধি
    চাঁদপুর সড়ক বিভাগের আওতাধীন হাজীগঞ্জ পশ্চিম বাজারে স্থানীয় এক প্রভাবশালী নেতা সওজের জায়গার উপর অবৈধ ভাবে পিলার স্থাপনের অভিযোগ পাওয়া যায়। এ নিয়ে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও সড়ক বিভাগের কর্মকর্তা বাধাঁ প্রধান করেও কাজ বন্ধ রাখতে পারেনি।
    সরেজমিনে গিয়ে দেখা যায়, হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের পশ্চিম বাজার পূর্ব পাশে আল-আমিন হোটেল সাথে নতুন ভবনটি মকিমাবাদ এলাকার মৃত স্বপন মাষ্টারের ছেলে স্থানীয় প্রভাবশালী নেতা বিধান বাবু গত কয়েক মাস ধরে কাজ চালিয়ে যাচ্ছে। তার নিদ্দিষ্ট সীমানার বাহিরে পাশ্ববর্তী উত্তর পাশের ভবনের মালিক হাজী মফিজ মিয়ার কিছু অংশসহ সামনের দিক পশ্চিম পাশে সড়ক বিভাগের জায়গা দখল করে রেখেছে।
    দেখা যায়, সড়কের আওতাধীন অংশে বিধান বাবুর মূল পিলার গড়ে উঠেছে। এতে করে গত ২৮ সেপ্টেম্বর ঘটনাস্থলে আসেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা. আহসান হাবিব অরুন ও সওজের উচ্চমান সহকারী মো.শাহআলম। তারা জরিপ করে দেখেন উত্তর ও পশ্চিম পাশ বিধান বাবু তার দখলে রেখেছে। পরে তাকে এক সপ্তাহের নোটিশ দেওয়া হয় উক্ত পিলার ও সাইড ভেঙ্গে পেলার জন্য। কিন্তু প্রভাবশালী বিধান তাদেরকে বৃদ্ধাঙলী দেখিয়ে কাজ চালিয়ে যাচ্ছে।
    স্থানীয় মজিবুর রহমান রনি ও বাবুল বলির বলেন, আমরা বিষয়টি জেনে ঐদিন ঘটনাস্থলে ছিলাম। কিন্তু কাজ কাজের গতিতে চালিয়ে যাচ্ছে কোন বাধাঁয় কাজ হয়নি।
    পাশ্ববর্তী ভবনের মালিক মফিজুল ইসলাম বলেন, বিধান বাবু জোরপূর্বক যে কাজটি করছে এতে করে আমার যায়গা তার ভবনের কারনে বাধা সৃষ্টি হয়ে দাড়িয়েছে।
    হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা.আহসান হাবিব অরুন বলেন, বিধান আইন অমান্যকারী। তাকে সওজের লোকসহ নিষেদ করার পরেও সে জোরপূর্বক সড়কের জায়গা দখল করে ভবনের কাজ চালিয়ে যাচ্ছে।
    চাঁদপুর সড়ক বিভাগের ব্যবস্থাপক সুভ্রত সাহা বলেন, অভিযোগের পরেও কাজ বন্ধ না করায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
    এ বিষয়ে সওজের জাযগা দখলের অভিযোগ বিধান বাবুর একাধিক মোবাইলে যোগাযোগ করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর