• শিরোনাম

    হাজীগঞ্জে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

    | ১২ অক্টোবর ২০১৭ | ২:০৯ অপরাহ্ণ

    হাজীগঞ্জে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

    হাজীগঞ্জে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

    হাজীগঞ্জে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ২টায় উপজেলা চত্ত্বরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি হাজীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
    প্রাথমিকের সহকারি শিক্ষক থেকে প্রধান শিক্ষক পদে চলতি দায়িত্বসহ পদোন্নতি প্রদান ও প্রধান শিক্ষক হতে সহকারি উপজেলা শিক্ষা অফিসার পদে পদোন্নতি বাস্তবায়ন এবং সহকারি শিক্ষকদের প্রধান শিক্ষকের এক ধাপ নিচে ১১ তম গ্রেডে বেতন নির্ধারণ ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডসহ অবিলম্বে করেসপন্ডিং স্কেল বাস্তবায়নের দাবিতে প্রাথমিক শিক্ষকগন এই মানববন্ধনে অংশ গ্রহণ করে।
    উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু বক্কর সিদ্দিক, সিনিয়র সহ-সভাপতি মো. সারওয়ার আলম, সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুল বাসার, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সহ সাধারণ সম্পাদক এমরান হোসেন সুমন, দপ্তর সম্পাদক মঞ্জুর মাওলা, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. কামাল হোসেন প্রমুখ।
    এ সময় উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকগন উপস্থিত ছিলেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ