• শিরোনাম

    হাজীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৭ জনকে আদালতে প্রেরন

    | ০৭ ফেব্রুয়ারি ২০১৮ | ৩:২৮ অপরাহ্ণ

    হাজীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৭ জনকে আদালতে প্রেরন

    হাজীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৭ জনকে আদালতে প্রেরন
    নিজস্ব প্রতিবেদক॥

    dav

    হাজীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে বিএনপি’র ৭ নেতাকর্মীকে আটক করা হয়েছে। গতকাল বুধবার বিকালে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরন করা হয়েছে। গত মঙ্গলবার রাতে পৌর এলাকার টোরাগড়ে পুলিশের ব্লক রেট থেকে তাদেরকে আটক করা হয়েছে বলে জানান অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম।
    আটকৃতরা আসামীরা হলেন, বলাখাল মিজি বাড়ীর মৃত আ.রশিদ এর ছেলে মো.কবির হোসেন (২৬), কাজিরখিল মল্লিক বাড়ীর অহিদ উল্ল্যার ছেলে সাইফুল ইসলাম (৩২), পৌর এলাকার মকিমাবাদ গ্রামের আকরামউদ্দিন বেপারী বাড়ীর মৃত আয়ুবআলীর ছেলে মো. রুবেল হোসেন (২০), টোরাগড় জালাল উদ্দিন হাজী বাড়ীর দেলোয়ার হোসেনের ছেলে স্বপন মৃধা (৩২), টোরাগড় জহুরআলী কাজি বাড়ীর গনি মিয়ার ছেলে জিতু মিয়া (৪০) ও একজন ওয়ারেন্টভূক্ত আসামী।
    এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম বলেন, পুলিশের ব্লক রেটের মাধ্যমে তাদেরকে মঙ্গলবার রাতব্যাপী নাশকতার অভিযোগে আটক করা হয়েছে। আমাদের এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা। এদিকে আটকৃতদের পরিবারগুলোর স্বজনরা সকাল থেকে থানার আঙ্গীনায় ভিড় জমায় এবং তাদেরকে ছেড়ে দিতে অফিসার ইনচার্জের ফোনে একাধিক বার চেষ্টা করা হয়েছে বলে জানা যায়।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন