• শিরোনাম

    হাজীগঞ্জে ডাকাতির মালামালসহ আন্তঃজেলার ৩ ডাকাত আটক

    | ২৩ ডিসেম্বর ২০১৭ | ২:৩১ অপরাহ্ণ

    হাজীগঞ্জে ডাকাতির মালামালসহ আন্তঃজেলার ৩ ডাকাত আটক

    হাজীগঞ্জে ডাকাতির মালামালসহ আন্তঃজেলার ৩ ডাকাত আটক
    হুমায়ুন কবির॥
    হাজীগঞ্জে চোরাইকৃত মালামালসহ আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

    আটকৃকতরা হলো, উপজেলার বাকিলা ইউনিয়নের সন্না গ্রামের মৃত আব্দুল লতিফ ফরাজীর ছেলে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মো. জাকির হোসেন (৪০)সহ একই ইউনিয়নের রাধাসার গ্রামের মো. আক্কাছ ছৈয়ালের ছেলে মো. সুজন (২৩) ও কালচোঁ দক্ষিণ ইউনিয়নের বেতিয়াপাড়া গ্রামের মোস্তফা কামালের ছেলে মো. সোহাগ (২৮)।

    এরপূর্বে গত ৩০ নভেম্বর বৃহস্পতিবার রাতে বেতিয়াপাড়া পূর্ব মজুমদার বাড়ির ডা. আব্দুর রশিদ মজুমদারের ছেলে প্রবাসী মনির আহমেদ জহিরের বসতঘর থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, কম্বল, পোশাক ও কসমেটিকসহ কয়েক লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় গত ২ ডিসেম্বর জহিরের স্ত্রী হাছিনা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে হাজীগঞ্জ থানায় একটি মামলা (নং-২ (১২/১৭) দায়ের করেন।

    webnewsdesign.com

    থানা অফিসার ইনর্চাজ মো. জাবেদুল ইসলাম জানান, আটককৃতদের শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যদের আটকের অভিযান অব্যহৃত আছে। ডাকাত জাকিরের বিরুদ্ধে মাদক, চুরি, ছিনতাই ও ডাকাতিসহ ১০/১২ মামলা রয়েছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন