• শিরোনাম

    হাজীগঞ্জের সকল ব্যবসায়ী স্বাস্থ্যবিধি মেনেই ব্যবসা পরিচালনা করতে হবে-হায়দার পারভেজ সুজন

    এনায়েত মজুমদার | ১০ জুন ২০২০ | ২:৫৪ অপরাহ্ণ

    হাজীগঞ্জের সকল ব্যবসায়ী স্বাস্থ্যবিধি মেনেই ব্যবসা পরিচালনা করতে হবে-হায়দার পারভেজ সুজন

    ছবি সংগৃহীত

    ব্যবসায়ী সমিতির সিদ্ধান্ত মতে ১০জুন পর্যন্ত দোকানপাট বন্ধ রাখায়
    হাজীগঞ্জ বাজারের সকল ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

    ১১জুন থেকে দোকানপাট খোলা রেখে মানতে হবে স্বাস্থ্যবিধি

    দুরুত্ব বজায় রেখে করতে হবে বেচা-কেনা

    ব্যবসায়ীসহ জনসাধারণকে মাস্ক ব্যবহার করতে হবে

    কৃতজ্ঞতা প্রকাশ, সাংসদ মেজর. অব. রফিকুল ইসলাম বীর উত্তম এর প্রতি

     

    হাজীগঞ্জ বাজারের সকল ব্যবসায়ী স্বাস্থ্যবিধি মেনেই ব্যবসা পরিচালনা করতে হবে-হায়দার পারভেজ সুজন

    ব্যবসা-বানিজ্য ও দোকানপাট পরিচালনায় মালিক, কর্মচারী ও ক্রেতাকে সুরক্ষায় সুনির্দিষ্ট পরিকল্পনা নেয়ার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে বলে জানিয়েছেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন। তিনি বলেন, আগামী দিনে যেন করোনার মহামারিতে পরিণত না হয় সেদিকে আমাদের দৃষ্টি রাখতে হবে। এজন্য দোকান মালিক, শ্রমিক,  ক্রেতা সাধারণ সবাইকে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে।

    হাজীগঞ্জ বাজার তথা আশ-পাশের এলাকায় হঠাৎকরে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সকল ব্যবসায়ী, প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়ের ঐক্যমতের ভিত্তিতে ১জুন থেকে ১০জুন পর্যন্ত বাজারের সকল ব্যবসায়ীরা দোকান বন্ধ রেখে যে নজীর দেখিয়েছে,  তাই সকল ব্যবসায়ী, প্রশাসন ও জনপ্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন।

    আজ ১০ জুন লকডাউন শেষ হচ্ছে, আর আগামী কাল বৃহস্পতিবার ১১ জুন থেকে ব্যবসায়ীগণ তাদের ব্যবসা প্রতিষ্ঠান স্বাস্থ্যবিধি মেনে পরিচালনা করতে পারবে।

    হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন আরো বলেন, ১১জুন থেকে দোকানপাট খোলা রেখে মানতে হবে স্বাস্থ্যবিধি,  দুরুত্ব বজায় রেখে করতে হবে বেচা-কেনা, ব্যবসায়ীসহ জনসাধারণকে মাস্ক ব্যবহার করতে হবে।

    কৃতজ্ঞতা প্রকাশে বলেন, হাজীগঞ্জ-শাহরাস্তির গণমানুষের অভিভাবক, সাংসদ মেজর. অব. রফিকুল ইসলাম বীর উত্তম স্যার এর সাথে সার্বক্ষনিক যোগাযোগ ও বিভিন্ন পরামর্শ দেয়ার স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, এএসপি সার্কেল আফজাল হোসেন, হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন, ওসি (তদন্ত) আব্দুর রশিদসহ বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সাংবাদিক, জনপ্রতিনিধি ও আমার ব্যবসায়ী প্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

    সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন আরো বলেন, অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আমি এবং আমার হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির পক্ষ থেকে। গত ১ জুন থেকে ১০ জুন পর্যন্ত সকল ব্যবসায়ীগণ তাদের ব্যবসা বন্ধ রেখে শতভাগ লকডাউন সমর্থন দেয়ায়।  ব্যবসায়ীদের সিদ্ধান্ত মতে গত ৯দিন  সকল ব্যবসায়ীরা যেভাবে লকডাউন পালন করেছেন তার জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞ ।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর