• শিরোনাম

    হাজীগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন

    সাখাওয়াত হোসেন/মেহেদী হাছান | ০৫ অক্টোবর ২০১৯ | ৩:১৩ অপরাহ্ণ

    হাজীগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন

    ছবি সংগৃহীত

    সার্বজনীন শ্রী শ্রী শারদীয় দূর্গাপূজা যথাযোগ্য ভাব-গাম্ভির্য ও সৌহাদ্য পূর্ণ পরিবেশে উদযাপন উপলক্ষ্যে গতকাল সপ্তমীতে আলীগঞ্জ পূজামন্ডপ, ত্রিশূল, নবদূর্গা সংঘ, জমিদার বাড়ী ও ত্রিনয়নী সংঘসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন বলেন,

    বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে পারলেই এদেশে সকলের সমান অধিকার নিশ্চিত হবে। তিনি আরো বরেন, ধর্ম যার যার, উৎসব সবার। তাই আমরা সকলে মিলে এদেশে শান্তিপূর্ন ভাবে বসবাস করতে চাই। আর সেই লক্ষ নিয়েই বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। আপনারা জানেন, এদেশে এখন সকল ধর্মের মানুষ তাদের যেকোন ধর্মীয় উৎসব অত্যন্ত সুন্দর ও নির্বিগ্নে পালন করতে পারে। আর ধর্ম যার যার উৎসবতো আমাদের সকলের।

    এসময় মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে পারলেই এদেশে সকলের সমান অধিকার নিশ্চিত হবে, তথা এদেশ হবে একটি সূখী সমৃদ্ধ সোনার বাংলা। আজকে আবার তার কন্যা তার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। যারফলে আজ দেশে এতো উন্নয়ন। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে বর্তমান আওয়ামীলীগ সরকারকে সকল উন্নয়ন কাজে সহযোগীতা করতে হবে।

    webnewsdesign.com

    বিভিন্ন পূজা মন্ডপে গিয়ে মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন ভক্তবৃন্দের সাথে মতবিনিময় করেন। এ ছাড়াও নির্বিঘেœ যেন মশামুক্ত ভাবে ভক্তবৃন্দ পূজা দিতে পারে সে জন্য মশানিধনের স্প্রে করেন এবং আর্থিক অনুদান পূজা উদযাপন কর্তৃপক্ষের হাতে তুলে দেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর