• শিরোনাম

    স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

    | ১৫ নভেম্বর ২০১৭ | ৩:৪৬ অপরাহ্ণ

    স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

    স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

    নওগাঁ জেলার সাপাহার থানা এলাকায় ১২ বছরের এক  স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

    গ্রেফতারকৃত দু’জনের নাম, নরেশ সরকার (৩৫) ও আনোয়ার হোসেন (৩৬)। গ্রেফতারকৃত নরেস সরকার উপজেলা সদরের হাড়ীপাড়ার জগেন্দ্র সরকারের ছেলে ও আনোয়ার হোসেন সদরের চৌধুরী পাড়ার মৃত গোলাম মন্ডলের ছেলে।

    ঘটনাটি ঘটেছে গত সোমবার সন্ধ্যার দিকে উপজেলা সদরের কুচিন্দা ঈদগাহ মাঠ এলাকায়। মঙ্গলবার রাতে এ ব্যাপারে ধর্ষিতা স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা রুজু করেন।

    webnewsdesign.com

    মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন সন্ধ্যায় ভিকটিম ও তার দুই বন্ধু মিলে কুচিন্দা ঈদগাহ মাঠের পূর্বদিকে গল্প করছিলো। সে সময় অভিযুক্ত নরেস ও আনোয়ার হোসেন সেখানে যায়। সেখানে গিয়ে তারা ছাত্রীটির বন্ধুদেরকে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়। তারপর তারা জোরপূর্বক ছাত্রীটিকে পাশের ধানক্ষেতে নিয়ে যায়। সেখানে নরেশ ছাত্রীটিকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। তার কাজে সহযোগিতা করে আনোয়ার হোসেন। ওই সময় ছাত্রীর দুই বন্ধু স্থানীয়দের খবর দিলে ঘটনাস্থলে গিয়ে ছাত্রীটিকে উদ্ধার করে স্থানীয়রা।

    সাপাহার থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ডিএমপি নিউজকে জানান, মামলা রুজুর পর রাত ১০ টার দিকে সদর ইউনিয়ন পরষদ থেকে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

    তিনি আরো জানান, আজ দুই  অভিযুক্তকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন