• শিরোনাম

    স্কুলছাত্রীকে গণধর্ষণ মামলার ৬ আসামি গ্রেপ্তার

    নিজস্ব প্রতিবেদক | ২৭ জুন ২০২০ | ৮:২৩ পূর্বাহ্ণ

    স্কুলছাত্রীকে গণধর্ষণ মামলার ৬ আসামি গ্রেপ্তার

     

    রাজবাড়ীর বালিয়াকান্দিতে গণধর্ষণ মামলার ৬ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার ২৪ ঘণ্টা না পেরুতেই এই মামলার সব আসামিকে গ্রেপ্তার করে বালিয়াকান্দি থানা পুলিশ।

    তারা হলেন, বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রামের আব্দুর রহমানের ছেলে আল আমিন মন্ডল (১৬), মৃত আমোদ আলী শেখের ছেলে রনি শেখ (২৫), জাহিদ আলী ব্যাপারীর ছেলে মহিউদ্দিন ব্যাপারী (১৬), নতুনচর গ্রামের নজরুল খানের ছেলে নাহিদ খান (১৮), আশ্চার্য্যপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নিরু শেখ (২৫) ও আজিজুল ব্যাপারীর ছেলে রুবেল ব্যাপারী (২৫)।

    আজ শুক্রবার (২৬ জুন) বিকেলে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা।

    এর আগে গতকাল বৃহস্পতিবার ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

    থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে আসামিরা ওই স্কুলছাত্রীর বাড়ি থেকে অপহরণ করে নিয়ে পার্শ্ববর্তী বহরপুর ইউনিয়নের বিলটাকিগাড়া নামক স্থানে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। পরে গভীর রাতে অজ্ঞান অবস্থায় তাকে বাড়ির পাশে পুকুরের পাড়ে ফেলে রেখে যায় ধর্ষকরা। পরে এ ঘটনায় ওই ছাত্রীর মা বৃহস্পতিবার থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

    ওসি এ কে এম আজমল হুদা বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। তাৎক্ষনিক বিভিন্ন জায়গায় সোর্স স্থাপনের মাধ্যমে বৃহস্পতিবার রাতেই বিশেষ অভিযান পরিচালনা করি। পরে রাতে ও সকালে বহরপুর এলাকার বিভিন্ন জায়গা থেকে সকল আসামিকে গ্রেপ্তারে সক্ষম হই।

    তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ধর্ষণের কথা শিকার করেছেন। একই সঙ্গে তারা ১৬৪ ধারায় জবানবন্দী দেওয়ার জন্য রাজি হয়েছেন। তাই তাদের রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ