• শিরোনাম

    সেরা আয়করদাতা হিসেবে সম্মাননা পেলেন শিল্পপতি আবদুল হান্নান

    | ০৯ নভেম্বর ২০১৭ | ১০:৪৫ পূর্বাহ্ণ

    সেরা আয়করদাতা হিসেবে সম্মাননা পেলেন শিল্পপতি আবদুল হান্নান

    সেরা আয়করদাতা হিসেবে সম্মাননা পেলেন শিল্পপতি আবদুল হান্নান

    নিজস্ব প্রতিবেদক,
    ২০১৬-২০১৭ করবর্ষে চাঁদপুর জেলা থেকে সেরা আয়কর প্রদানকারী করদাতা হিসেবে সম্মাননা ও ক্রেস্ট গ্রহন করেছেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আবদুল হান্নান। ৮ নভেম্বর বুধবার কুমিল্লা বিশ্বরোডস্থ হোটেল নূরজাহানের সম্মেলন কক্ষে রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক এই সম্মাননা পুরস্কার ও ট্যাঙ্কার্ড প্রদান করেন। চলতি বছরে চাঁদপুর জেলায় ৫ জনকে সবোর্চ্চ করদাতা হিসেবে মনোনীত করেন জাতীয় রাজস্ব বোর্ড কর অঞ্চল কুমিল্লা।
    একই অনুষ্ঠানে কর অঞ্চল কুমিল্লার আয়োজনে এ বছর সর্বোচ্চ, দীর্ঘ মেয়াদি, মহিলা ও তরুণ করদাতা এবং কর বাহাদুর পরিবারবর্গকে সম্মাননা ও পুরস্কার প্রদান করেন রেলপথ মন্ত্রী।
    সেরা আয়কর প্রদানকারী শিল্পপতি আবদুল হান্নান চাঁদপুরের হাজীগঞ্জ ফিলিং স্টেশন, বলাখাল সিএনজি ফিলিং স্টেশন ও শাহরাস্তি উপজেলার হান্নান ফিলিং ও সিএনজি ফিলিং স্টেশনের সত্ত্বাধিকারি। তিনি দীর্ঘ ২০ বছর যাবত নিয়মিতভাবে রাষ্ট্রের রাজস্ব খাতে আয়কর প্রদান করে আসছেন। সঠিকভাবে রাষ্ট্রীয়খাতে আয়কর প্রাদন করতে আমার জন্য সবাই দোয়া ও দীর্ঘায়ু কামনা করবেন।
    রেলপথমন্ত্রী ও কুমিল্লা কর কমিশনারকে ধন্যবাদ জানিয়ে তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, সততা ও নিষ্ঠার সাথে ব্যবসায়া করে আসছি। কর্ম জীবনের স্বীকৃতি হিসেবে এই সম্মাননা পেয়েছি। রাষ্ট্রের অর্থনৈতিক ভীত গড়ে তোলার লক্ষ্যে সবার অবস্থান থেকে আয়কর দিতে এগিয়ে আসা প্রয়োজন।
    কর অঞ্চল কুমিল্লার কর কমিশনার সামস্ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ বেতার কুমিল্লার আঞ্চলিক পরিচালক আসাদউল্লাহ, কর বাহাদুর পরিবারের সদস্য ও জেলা ১৪ দলের সমন্বয়ক অধ্যক্ষ আফজল খান অ্যাডভোকেট, এফবিসিসিআইয়ের পরিচালক মাসুদ পারভেজ খান ইমরান প্রমুখ। অনুষ্ঠানে কর অঞ্চলের অধীন নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর জেলার ৬টি কর বাহাদুর পরিবারসহ ৫৫ জন শ্রেষ্ঠ করদাতাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
    উল্লেখ্য, শিল্পপতি ও সমাজসেবক আবদুল হান্নান হাজীগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামে জন্মগ্রহন করেন। তাঁর বাবা মরহুম ছাদেক আলী ব্যবসায়ী ছিলেন, মাতা আমেনা খাতুন। স্ত্রী, দুই কন্যা ও এক ছেলে নিয়ে তাঁর পরিবার।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর