• শিরোনাম

    সেনা মোতায়নে শৃঙ্খলা ফিরেছে শরণার্থী ক্যাম্পে (ভিডিও)

    | ২৬ সেপ্টেম্বর ২০১৭ | ৭:২১ অপরাহ্ণ

    সেনা মোতায়নে শৃঙ্খলা ফিরেছে শরণার্থী ক্যাম্পে (ভিডিও)

    অনলাইন ডেস্ক ॥ রোহিঙ্গারা আসছেই। থামছেই না। তবে সবার প্রত্যাশা অনুযায়ী সরকার শরণার্থী ক্যাম্পে সেনা মোতায়ন করার মাধ্যমে সেখানে কিছুটা শান্তি ও শৃঙ্খলা ফিরে এসেছে। সেই সাথে শৃঙ্খলা এসেছে ত্রাণ বিতরণের ক্ষেত্রেও। দেখুন আমরা দেখতে পায় যখন কোন রাজনৈক ব্যক্তি সামান্য কিছু লোকের মাঝে জাকাতের কাপড় বিতরণ করেন তখন অনেক বিশৃঙ্খলা হয়ে থাকে। সেই আমরা এমন কথাও শুনি যে কাপড় নিতে গিয়ে দু একজন মারাও গেছে।

    সোমাবার রাত্রে চ্যানেল আইয়ের আজকের সংবাদপত্র অনুষ্ঠানে এমন মন্তব্য করেন সিনিয়র সাংবাদিক পীর হাবিবুর রহমান।

    তিনি আরো বলেন, আমাদের অর্থমন্ত্রী বলেন, আমাদের অর্থনৈতিক ব্যবস্থাটাকে ভেঙ্গে ফেলার জন্য মিয়ানমার ষড়যন্ত্র করছে। আর এই ষড়যন্ত্রের ফলাফল হচ্ছে তারা তাদের দেশের লোক আমাদের দেশে পাঠিয়ে দিচ্ছে। অবশ্য আমরা ইতিমাধ্যেই চল সঙ্কটে আছি। আমাদের জন্ম হয়েছে সংগ্রামের মধ্য দিয়ে তাই আমরা এই কষ্ট বুঝি।
    পীর হাবিবুর রহমান আরো বলেন, মিয়ানমারের সৈন্যরা তো রোহিঙ্গাদের মানুষই মনে করতো না। মিয়ানমারের সৈন্যরা যেভাবে রোহিঙ্গাদের উপর নির্যাতন করেছে সেটা বর্ণনা করার মত নয়।

    webnewsdesign.com

    পীর হাবিবুর রহমান আরো বলেন, ৭১ রে ভারত ও রাশিয়া আমাদের সাথে ছিলো কিন্তু আজ তারা মিয়ানমারের সাথে। আওয়ামী লীগের নেতারা চীনে গিয়েছিলেন। তারা বলেন রোহিঙ্গা বিষয়ে স্থায়ী সমাধানের ক্ষেত্রে চীন ভূমিকা রাখবে। এটা আসলে কতটা পারবে আমাদের সরকার সেটাই দেখার বিষয়।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    কামড় খেয়ে পালালো ভয়ঙ্কর অজগর, দেখুন ভিডিও
    কামড় খেয়ে পালালো ভয়ঙ্কর অজগর, দেখুন ভিডিও