• শিরোনাম

    সিলেটে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত খালেদা

    | ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১১:৫৭ পূর্বাহ্ণ

    সিলেটে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত খালেদা

    সিলেটে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত খালেদা

    অনলাইন ডেস্ক

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সিলেটে পৌঁছেছেন। আজ সোমবার বিকাল সাড়ে ৪টায় তিনি সিলেট সার্কিট হাউজে পৌঁছান। এই সময় জেলা বিএনপির নেতারা তাকে স্বাগত জানান। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে তিনি হযরত শাহজালাল (র.) ও হযরত শাহ পরানের (র.) মাজার জিয়ারত করতে যান। জিয়ারত শেষে রাতেই তার ঢাকা ফেরার কথা রয়েছে। ৫ বছর পর সিলেটে তার এই সফরে মাজার জিয়ারত জনসভা কিংবা আনুষ্ঠানিক গণসংযোগের মত কোনো রাজনৈতিক কর্মসূচি রাখা হয়নি।
    এর আগে আজ সকাল সোয়া ৯টায় গুলশানের বাসা ফিরোজা থেকে খালেদার গাড়িবহর যাত্রা শুরু করে। খালেদা বসেন গাড়ির সামনে, চালকের পাশের আসনে, যা সচরাচর দেখা যায় না। গাড়িবহর সিলেটে যাওয়ার পথে তাকে শুভেচ্ছা জানাতে বিভিন্ন স্থানে জড়ো হওয়া নেতাকর্মীদের বাধা দেওয়ার পাশাপাশি ধরপাকড়ও করা হয় বলে বিএনপি নেতাদের অভিযোগ।
    এদিকে সকালে ঢাকা থেকে যাত্রা শুরুর আগে বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার এই সফর শুধুই জিয়ারতের উদ্দেশ্যে, নির্বাচনী প্রচারের জন্য নয়। এক বছর আগে নির্বাচনী প্রচারের কোনো সুযোগ নেই। যেখানে এখন পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড সৃষ্টি করা হয়নি, সেখানে নির্বাচনী প্রচার কীভাবে হবে?

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি