লাতুর থেকে কন্যা সন্তান দত্তক নিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। সবচেয়ে বেশি সমালোচিত হয়েছিলেন একটি ‘কালো মেয়ে’ দত্তক নেয়ার কারণে। তাছাড়া, অতীতে তিনি ছিলেন পর্ণ তারকা। তবে এসব কিছু ছাপিয়ে আবারও আলোচনায় সানি। সৌজন্যে, তার নতুন কিছু ছবি।

সম্প্রতি একটি ফটোশুটে অংশগ্রহণ করেছেন সানি। আর সেই ছবি পোস্ট করেছেন তার ইন্সটাগ্রাম পেজে। ছবিগুলো দেখে কেউ কেউ বলছেন, এমন ফটোশুট আগে করেননি সানি। এবারের ফটোশুটে যেন পাওয়া গেছে অন্য সানিকে। তার লুকের পরিবর্তনও নজর কেড়েছে।

মাঝে মাঝে খোলামেলা ছবি পোস্ট করে থাকেন সানি। একাধিকবার তাকে বিকিনি ছবিতে দেখা গেছে। এর আগে ম্যাগাজিনের জন্য ফটোশুট করিয়েছিলেন সানি। তবে এবারের মতো নয়। ছবিগুলি দেখেশুনে কেউ কেউ বলছেন, নিজের ইমেজ নিয়ে এখন সচেতন সানি।

webnewsdesign.com

বর্তমানে মার্কিন মুলুকে রয়েছেন সানি। আর সেখানে অ্যারিজোনায় মেয়ের দু’বছরের জন্মদিন পালন করছেন সানি ও ওয়েবার দম্পতি। সানি লিওন জানিয়েছেন, আর পাঁচজন সাধারণ মেয়ের মতই নিশাকে বড় করে  তুলতে চাইছেন তারা। আর সেই কারণেই শত ব্যস্ততার মধ্যেও মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন সানি। উল্লেখ্য, সামনেই মুক্তি পাচ্ছে সানি লিওন-এর ‘তেরা ইন্তেজার’ ছবিটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আরবাজ খান।

সূত্র: বলিউড লাইফ