• শিরোনাম

    সাকিব-মুশফিকরা দেশে ফিরলেন

    | ৩১ অক্টোবর ২০১৭ | ৯:১০ পূর্বাহ্ণ

    সাকিব-মুশফিকরা দেশে ফিরলেন

     সাকিব-মুশফিকরা দেশে ফিরলেন

    দেশে ফিরলেন সাকিব-মুশফিকরা

    দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ নিয়ে দর্শকদের আগ্রহ কম থাকলেও ওয়ানডে ও টি-টোয়েন্টি নিয়ে বেশ আশাবাদী ছিল পুরো বাংলাদেশ; কিন্তু শেষ পর্যন্ত তিন ফরম্যাটেই হোয়াইটওয়াশের স্বাদ পেয়েছে টাইগাররা। দুঃস্বপ্নের ৪৫ দিনের এই সফর শেষে সকাল ৮টায় ঢাকায় ফিরেছে সাকিব-মুশফিকরা।

    দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শুরু হয় টেস্ট দিয়ে। পচেফস্ট্রমের সেনউইজ পার্ক স্টেডিয়ামে প্রথম টেস্টে ৩৩৩ রানে হেরে যায় বাংলাদেশ। ব্লুমফন্টেইনের মাঙ্গুয়াঙ ওভালে দ্বিতীয় টেস্টে ছিল আরও বিবর্ণ। হারে ইনিংস ও ২৫৪ রানের বিশাল ব্যবধান।

    টেস্টে ব্যর্থতার পর মাশরাফির হাত ধরে রঙিন পোশাকে ঘুরে দাঁড়াতে চেয়েছিল বাংলাদেশ। কিন্তু ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারেনি ওয়ানডে দল। প্রথম ম্যাচে ১০ উইকেটে হারের পর দ্বিতীয় ম্যাচে ১০৪ ও শেষ ম্যাচে ২০০ রানে হেরে যায়।

    webnewsdesign.com

    এ সফরেই তিন অধিনায়কের যুগে প্রবেশ করে বাংলাদেশ। সাকিব নেতৃত্ব দেন দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। প্রথম টি-টোয়েন্টিতে কিছুটা লড়াই করে ২০ রানে হারলেও শেষ ম্যাচে হারে ৮৩ রানে।

    এদিকে দেশে ফিরে খুব বেশি বিশ্রাম পাচ্ছে না সাকিব-মুশফিকরা। আগামী ৪ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ। দুই দিন বিশ্রাম নিয়েই ক্রিকেটাররা ব্যস্ত হয়ে যাবেন নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন