• শিরোনাম

    সরকারের উন্নয়ন ফুটে উঠছে উন্নয়ন মেলায়

    | ১১ জানুয়ারি ২০১৮ | ৬:২৭ পূর্বাহ্ণ

    সরকারের উন্নয়ন ফুটে উঠছে উন্নয়ন মেলায়

    আজ থেকে উন্নয়ন মেলা চলছে
    সরকারের উন্নয়ন ফুটে উঠছে উন্নয়ন মেলায়
    নিজস্ব প্রতিবেদক॥
    দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে উন্নয়ন মেলা-২০১৮। তিন দিনের মেলা শুরু হয়েছে আজ ১১ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারী পর্যন্ত। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদিন সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সব জেলা-উপজেলায় উন্নয়ন মেলা ২০১৮-এর উদ্বোধন করবেন। গত বছর একযোগে দেশের ৬৪টি জেলায় শুরু হয়েছে উন্নয়ন মেলা। সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরতে উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র এই শ্লোগানকে সামনে রেখে দেশে প্রথমবারের মতো জেলা প্রশাসনের উদ্যোগে এই মেলার আয়োজন করা হয়।
    বর্তমান সরকারের সময় নেয়া বিভিন্ন উন্নয়নমূলক কাজের সঙ্গে দেশের প্রান্তিক জনগণসহ আপামর জনগোষ্ঠীকে সম্পৃক্ত করার লক্ষ্যে এ উন্নয়ন মেলা।
    তারই ধারাবাহিকতায় হাজীগঞ্জ উপজেলায়ও ব্যাপক প্রস্তুতি নিয়েছে উপজেলা প্রশাসন। এ মেলায় সকল ইউনিয়ন ডিজিটাল সেন্টার, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, উপজেলা সমাজসেবা অফিস, সমবায় অফিস, উপজেলা প্রকৌশল অফিস, প্রকল্প বাস্তবায়ন অফিস, উপজেলা হিসাব রক্ষন অফিস, উপজেলা নির্বাচন অফিস, উপজেলা ভূমি অফিস, উপজেলা নির্বাহী অফিসের কার্যালয়, উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের অফিস, উপজেলা প্রাণী সম্পদ অফিস, উপজেলা কৃষি অফিস, উপজেলা মৎম অফিস, উপজেলা যুব উন্নয়ন অফিস, উপজেলা শিক্ষা অফিস, উপজেলা পরিবার পরিকল্পনা অফিস, উপজেলা বন বিভাগ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, উপজেলা পরিবার পরিকল্পনা অফিস, একটি বাড়ী একটি খামার অফিস, উপজেলা পল্লী উন্নয়ন অফিস, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-০১, উপজেলা মহিলা বিষয়ক অফিস, ইসলামী ফাউন্ডেশন, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি. ও উপজেলা সকল ব্যাংক সমূহসহ মোট ২৭টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবেন। এ সকল ষ্টলের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন তুলে ধরা হবে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর