• শিরোনাম

    সম্পাদক ও প্রকাশক পরিষদ কারো প্রতিপক্ষ নয় —- জেলা সম্পাদক পরিষদের সভাপতি আব্দুর রহমান

    | ২১ নভেম্বর ২০১৭ | ৫:৫৪ অপরাহ্ণ

    সম্পাদক ও প্রকাশক পরিষদ কারো প্রতিপক্ষ নয় —- জেলা সম্পাদক পরিষদের সভাপতি আব্দুর রহমান

    দৈনিক চাঁদপুর সময় ৫ম বর্ষে পদার্পণ ও নতুন অফিস উদ্বোধন
    সম্পাদক ও প্রকাশক পরিষদ কারো প্রতিপক্ষ নয়
    ——————- জেলা সম্পাদক পরিষদের সভাপতি আব্দুর রহমান
    নিজস্ব প্রতিবেদক॥


    দৈনিক চাঁদপুর সময় পত্রিকা ৪র্থ বর্ষ পেরিয়ে ৫ম বর্ষে পদার্পণ এবং নতুন অফিস উদ্বোধন উপলক্ষে শনিবার ১৮ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৫ টায় পুরাতন বাস ষ্ট্যান্ড পৌর মার্কেটের দ্বিতীয় তলায় নতুন অফিস উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ এরশাদ খানের সভাপতিত্বে এবং প্রধান সম্পাদক এম. ফরিদুল ইসলাম উকিলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা সম্পাদক ও প্রকাশক পরিষদ সভাপতি মোঃ আব্দুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সম্পাদক ও প্রকাশক পরিষদ কারো প্রতিপক্ষ নয়। বরং সবার সহযোগী হিসেবে কাজ করবে।

    webnewsdesign.com

    সাংবাদিকদের কল্যাণে সব ধরনের সহযোগীতা দিয়ে যাবে এ পরিষদ। দৈনিক চাঁদপুর সময় পত্রিকাটি অত্যন্ত সুনামের সাথে ৪টি বছর অতিক্রম করে ৫ম বর্ষে পদার্পণ করেছে। অনেক কষ্টে পত্রিকাটি প্রকাশনা অব্যাহত রেখেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক সাহেব। তার এ প্রচেষ্টা সফল হয়েছে। তার পত্রিকাটির উত্তোরোত্তর সাফল্য কামনা করছি। অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন চাঁদপুর সম্পাদক ও প্রকাশক পরিষদের সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক অনুপমা পত্রিকা, দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকন।

    প্রধান আলোচকের বক্তব্যে তিনি বলেন, আমি সব সময় সংবাদপত্রের উন্নয়নে কাজ করেছি আগামী দিনেও সংবাদপত্রের জন্য কাজ করে যাবো। এছাড়া সম্পাদক ও প্রকাশক পরিষদের মাধ্যমে আমরা সংবাদপত্র শিল্পকে আরো সমৃদ্ধ করার প্রদক্ষেপ গ্রহণ করবো। চাঁদপুর সময় পত্রিকাটি অল্প সময়ের মধ্যে পাঠক প্রিয়তা অর্জন করেছে। এ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। কাউকে অবহেলা করা ঠিক নয় তা প্রমাণ করেছে এরশাদ সাহেব তার প্রচেষ্টার মাধ্যমে।

    চাঁদপুর সময় পত্রিকাটির জন্য আমার সব ধরনের সহযোগীতা থাকবে। অনুষ্ঠানের উদ্বোধকের বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর সময় পত্রিকার উপদেষ্টা সম্পাদক এবং চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য আলহাজ¦ তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী। এ সময় তিনি বলেন, আমি সংবাদপত্রের সাথে জড়িয়ে আছি দীর্ঘ দিন থেকে। দৈনিক চাঁদপুর সময় পত্রিকাটি নিরপেক্ষ থেকে সংবাদ পরিবেশন করে আসছে।

    বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার ধারাবাহিকতা অব্যাহত রাখতে সমাজের অপরাধি যেই হোক তা তুলে ধরতে হবে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সম্পাদক ও প্রকাশক পরিষদের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মতলবের আলো পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদ, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডা. শেখ মহসিন, সাধারণ সম্পাদক বিপ্লব সরকার, দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ মাসুদ আলম।

    শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর সময় পত্রিকার নির্বাহী সম্পাদক এমএন সাহাদাত তালুকদার, বার্তা সম্পাদক এসআর শাহ আলম। এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক চাঁদপুর সংবাদের নির্বাহী সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মিয়াজী, দৈনিক চাঁদপুর বার্তার স্টাফ রিপোর্টার এমএম কামাল, দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার মোঃ জাবেদ, চাঁদপুর সময় পত্রিকার স্টাফ রিপোটর জিএম জুয়েল, মোঃ আলী আশ্রাফ ভুইয়া, চান্দ্রা ইউনিয়ন প্রতিনিধি মোঃ মামুনুর রশিদ, হাইমচর বিশেষ প্রতিনিধি মোঃ শাহ আলম, মানবাধিকার কর্মী বশির আহমদ মিয়াজী।

    অনুষ্ঠানে গত সোমবার নবগঠিত চাঁদপুর সম্পাদক ও প্রকাশক পরিষদের সভাপতি আব্দুর সহমান, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক কে এম মাসুদকে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া দৈনিক চাঁদপুর সময় পত্রিকার জন্মদিন ৪ বছর পূর্তি উপলক্ষে কেক কাটেন অতিথিবৃন্দ।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি