• শিরোনাম

    শেষ ওয়ানডে জিততে চান মাশরাফি

    | ২২ অক্টোবর ২০১৭ | ৫:৫৪ পূর্বাহ্ণ

    শেষ ওয়ানডে জিততে চান মাশরাফি

    শেষ ওয়ানডে জিততে চান মাশরাফি

    অনলাইন ডেস্ক

    ‘আমিসহ সবাই দেশের জন্য খেলছি। বড় পরিসরে দেখলে আমরা সিরিজ হেরেছি। কিন্তু এখান থেকে একটা ম্যাচেও যদি ভালো করে যেতে পারি সেটা আমাদের জন্য বড় অর্জন হবে। এইসব দিক থেকে চিন্তা করলে সবকিছু এখনও ইতিবাচকভাবে নেয়া যায়। যেহেতু একটা ম্যাচ বাকি আছে আমরা সর্বস্ব দেয়ার চেষ্টা করবো।’ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মাঠে নামার আগে এমন আশা ব্যক্ত করেন মাশরাফি বিন মুর্তজা।

    প্রথম দুই ম্যাচের চেয়ে আরও ভালো পারফর্ম চান মাশরাফি। ‘ঘুরে দাঁড়ানো তো অবশ্যই সম্ভব। তবে শেষ দুটি ম্যাচ যেভাবে খেলেছি ওইভাবে চিন্তা করলে খুব কঠিন। আমি বিশ্বাস করি, এই দলের সামর্থ্য আছে এর চেয়ে অনেক ভালো ক্রিকেট খেলার।’

    ‘এই পরিস্থিতিতে সেটা অনেক কঠিন মনে হচ্ছে। বোলিংয়ে দুটি উইকেট দলকে উজ্জীবিত করে। ব্যাটিংয়ে ভালো একটি জুটি ওই ম্যাচে দলকে উজ্জীবিত করে। আমাদের তেমন শুরু দরকার হবে। উইকেট নিচু, একটু মন্থর হতে পারে। উইকেট যেমনই হোক প্রথম ঘণ্টায় চ্যালেঞ্জ থাকবে। ব্যাটিং-বোলিং যেটাই পাই আমাদের সেটা ভালোভাবে মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকতে হবে।’ মন্তব্য ম্যাশের।

    webnewsdesign.com

    ভালো করতে হলে দলীয় পারফরম্যান্স চান টাইগার দলনেতা। ‘এখানে মুশফিক দুটি পঞ্চাশ (একটি সেঞ্চুরি, একটি ফিফটি) মেরেছে, ইমরুল কায়েস ফিফটি করেছে আর দুই জন যদি এমন করতে পারত। আগের দিন রুবেল হোসেন, সাকিব আল হাসান ভালো বোলিং করেছে আর দুই জন যদি দুটা ব্রেক থ্রু এনে দিতে পারত। দলীয় পারফরম্যান্স এখানে হয়নি। কিন্তু আমরা সব সময় দলীয় পারফরম্যান্সেই জিতেছি।’

    প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। আজ ইস্ট লন্ডনে হবে তৃতীয় ওয়ানডে। বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখাবে গাজী টিভি।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন