• শিরোনাম

    শাহ্রাস্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

    | ২৭ ডিসেম্বর ২০১৭ | ১:৪২ অপরাহ্ণ

    শাহ্রাস্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

    শাহ্রাস্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন
    শাহরাস্তি প্রতিবেদক
    আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর-৫ আসনে আওয়ামী সর্মথিত নৌকা প্রতীক প্রত্যাশি ব্যক্তিদের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল ২৭ ডিসেম্বর বুধবার দক্ষিণ ঠাকুর বাজার দলীয় অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ কামরুজ্জামান মিন্টু।
    লিখিত বক্তব্যে বলেন, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে আওয়ামী পরিবারের নাম দিয়ে শাহ্রাস্তিতে যে “কথিত বিজয় র‌্যালি ও সমাবেশ” হয়েছে এ বিষয়ে আমরা শাহ্রাস্তি উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ঘৃনা, ক্ষোভ ও প্রতিবাদ জানাচ্ছি।
    তারা বিজয় দিবসের কথা বলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার করে যে সমাবেশ করেছে সেখানে প্রথম সারিতে বসা ছিল ৭১ সালের বদর বাহিনীর আঞ্চলিক কমান্ডার আড়াই বৎসর জেল খাটা অ্যাড. নাজমুল হুদা।
    সমাবেশের উদ্যোক্তা ছিল বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি, পালিয়ে থাকা ফাঁসির দন্ড প্রাপ্ত আসামী মেজর রাশেদের আত্মীয় ইঞ্জিঃ সফিকুর রহমান এবং ইতিপূর্বে কেন্দ্রীয় আওয়ামীলীগ থেকে বহিস্কৃত নেতা অধ্যাপক একেএম ফজলুল হকসহ কতিপয় ব্যক্তি।
    বিজয় র‌্যালির নামে অনুষ্ঠান করে শাহ্রাস্তি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিরুদ্ধে অশালীন ভাষায় কঠোর সমালোচনা করেন। অথচ সেই বিজয় র‌্যালির “কথিত অনুষ্ঠানে” জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান ও মুক্তিযুদ্ধে বীরত্ব গাঁথা কোন ইতিহাস তারা তুলে ধরেননি।
    মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন, শান্তি ও জঙ্গীবাদ র্নিমূলে একের পর এক সফলতা ও মানবতার স্বীকৃতি স্বরূপ বিশ্ব যখন তাঁকে বিভিন্ন উপাধিতে ভূষিত করে বাঙ্গালি জাতি ও বাংলাদেশ আওয়ামীলীগ’কে গৌরবান্বিত করে চলেছেন। মহান বিজয় দিবসের “কথিত র‌্যালির অনুষ্ঠানে” নি¤েœ বর্ণিত ব্যক্তিগণ তাঁর অর্জনকৃত গৌরবান্বিত অধ্যায়ের প্রশংসা সূচক কোন বক্তব্য রাখেননি।
    শৃঙ্খলা ভঙ্গকারী ব্যক্তিগণের মধ্যে রয়েছেন অধ্যাপক এ.কে.এম ফজলুল হক, চইঞ্জিঃ সফিকুর রহমান, উপদেষ্টা, সফিকুর আলম ফিরোজ, ইঞ্জিঃ মোহাম্মদ হোসেন, অধ্যাপক আব্দুর রশিদ, হুমায়ন কবির মজুমদার, মোশারফ হোসেন পাটওয়ারী।
    তারা মাননীয় প্রধঅনমন্ত্রী এবং মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের উন্নয়ন কর্মকান্ডের কোন চিত্র তুলে না ধরে এ সরকারের আমলে হাজীগঞ্জ- শাহ্রাস্তিতে কোন উন্নয়ন কর্মকান্ড হয়নি এমন সমালোচনায় মুখর ছিল। যা বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে সমার্থক। সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের উন্নয়ন কর্মকান্ডের তথ্য সংযুক্ত সীটে উপস্থাপণ করা হয়েছে।
    এমতাবস্থায়, দলীয় শৃঙ্খলা রক্ষা করার জন্য এবং ২০১৯ সালে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীকে বিজয় করার স্বার্থে শাহ্রাস্তি উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এ সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন এবং বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে লিখিতভাবে অবহিত করা হয়েছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন