• শিরোনাম

    শনিবার ঢাকায় বিএনপির বিক্ষোভ

    | ০৫ জানুয়ারি ২০১৮ | ৬:৫১ পূর্বাহ্ণ

    শনিবার ঢাকায় বিএনপির বিক্ষোভ

    শনিবার ঢাকায় বিএনপির বিক্ষোভ

    শনিবার ঢাকায় বিএনপির বিক্ষোভ৫ জানুয়ারি উপলক্ষে সমাবেশের অনুমতি না পেয়ে শনিবার ঢাকায় বিক্ষোভ ডেকেছে বিএনপি। শনিবার ঢাকা মহানগরের প্রতিটি থানায় থানায় এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

    তিনি বলেন, আওয়ামী লীগ যে গণতন্ত্র হত্যাকারী দল তার আর একটি প্রমাণ হলো-আজ বিএনপিকে সমাবেশ করতে অনুমতি না দেয়া। তারা যদি গণতান্ত্রিক রীতিনীতিতে ন্যূনতম বিশ্বাসী দল হতো তাহলে বিএনপিকে সভা-সমাবেশ করতে বাধা দিতো না। এর মাধ্যমে সরকারের গণতন্ত্র ও গণতন্ত্রে স্বীকৃত বিরোধী দলের অধিকারের ওপর বৈরী আচরণ প্রকাশ পেলো।

    রিজভী বলেন, বর্তমান ভোটারবিহীন সরকার গণতন্ত্রের নিষ্ঠুর প্রতিপক্ষ। তাদের বাকশালী প্রেতাত্মা আরও বিধ্বংসী রূপ নিয়ে আত্মপ্রকাশ করেছে। আওয়ামী দখল আর লুটপাট চিরস্থায়ী রূপ দিতে তারা বিরোধী দলশূন্য রাষ্ট্র ব্যবস্থা কায়েম করতে চাচ্ছে। আজ আওয়ামী লীগ ঢাকায় দু’টি সমাবেশ করবে অথচ বিএনপিকে সমাবেশ করতে বাধা দেয়া হল।

    বিএনপির এই নেতা বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি বিতর্কিত ও কলঙ্কিত নির্বাচনকে আড়াল করার জন্যই আজ বিএনপি’র কর্মসূচি পালনে বাধা দিতে পোড়া মাটি নীতি অবলম্বন করা হয়েছে। ভোটারবিহীন সে দিনের নির্বাচন দেশে বিদেশে যা বিতর্কিত ও কলঙ্কিত নির্বাচন হিসেবে গণ্য হয়েছে, কেউ তাদের সেই নির্বাচনকে স্বীকৃতি দেয়নি বলেই তাদের এই লজ্জা।

    webnewsdesign.com

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন