• শিরোনাম

    শতাধিক হলে দুলাভাই জিন্দাবাদ

    | ১৭ অক্টোবর ২০১৭ | ১১:২২ পূর্বাহ্ণ

    শতাধিক হলে দুলাভাই জিন্দাবাদ

    শতাধিক হলে দুলাভাই জিন্দাবাদ

    সামাজিক প্রেক্ষাপটে পারিবারিক আবেগ-অনুভূতি নিয়ে নির্মিত হয়েছে সিনেমা দুলাভাই জিন্দাবাদ। আগামী শুক্রবার (২০ অক্টোবর) মুক্তি পাচ্ছে সিনেমাটি। গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবরের পরিচালনায় প্রায় দেড় বছর পর নতুন কোনো সিনেমা নিয়ে পর্দায় হাজির হচ্ছেন ডিপজল।

    এই ছবিতে মৌসুমীকে একজন প্রতিবাদী নারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অটিস্টিক ভাই ও একমাত্র বোনকে নিয়ে জীবনযুদ্ধে লড়াইয়ের একটি গল্প পর্দায় দেখানো হবে। ছবিটিতে মৌসুমীর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ডিপজল।

    পরিচালক মনতাজুর রহমান প্রতিদিনের সংবাদকে বলেন, এরইমধ্যে প্রায় একশোর বেশি হল পেয়েছে ছবিটি। বিকেল নাগাদ আরও হল সংখ্যা বাড়বে। ছবিটি নিয়ে নির্মাতা আরও জানান, আমি বিশ্বাস করি সিনেমাটি দেখার জন্য দর্শক হলে আসবে। দর্শক সিনেমায় সুন্দর গল্প দেখতে চায়। একটি সুন্দর গল্প এ সিনেমাটিতে রয়েছে। পাশাপাশি শিল্পীদের ভালো অভিনয় দর্শক দেখতে চায়। আশা করি এই ছবিটি দর্শক সবই পাবে।

    webnewsdesign.com

    দুলাভাই জিন্দাবাদ ছবিতে আরও অভিনয় করছেন বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। ছবিটির কাহিনি ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু, চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। সঙ্গীত পরিচালনা করছে ইমন সাহা।

    রাজেস ফিল্ম প্রযোজিত এই ছবিতে ডিপজল, মৌসুমী, বাপ্পী, মিম ছাড়াও অভিনয় করেছেন আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুণা বিশ্বাস, নাদির খান, শবনম পারভীন, ইলিয়াস কোবরা, সুব্রত প্রমুখ।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    সানি লিওন

    ১১ আগস্ট ২০১৮

    সব ভাইয়ের একটাই বউ!

    ২৩ আগস্ট ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    সানি লিওন
    সানি লিওন