• শিরোনাম

    শচীনের মেয়েকে ভালোবেসে গ্রেপ্তার যুবক

    | ০৮ জানুয়ারি ২০১৮ | ১০:২৪ পূর্বাহ্ণ

    শচীনের মেয়েকে ভালোবেসে গ্রেপ্তার যুবক

    শচীনের মেয়েকে ভালোবেসে গ্রেপ্তার যুবক

    অনলাইন ডেস্ক

    ভারতের পূর্ব মেদিনীপুরের মহিষাদলের এক যুবক ভারতীয় ক্রিকেটের কিংবদন্তী শচীন টেন্ডুলকারের মেয়ে সারাহকে প্রেমের প্রস্তাব দিয়েছেন। ফোন নাম্বার জোগাড় করে সরাসরি শচীনের মেয়েকেই ফোন করে বিয়ের প্রস্তাব দেন তিনি। তাই সারাহকে ফোন করে উত্যক্ত করার জন্য গ্রেপ্তার হন ওই যুবক। যদিও ধৃতের পরিবারের দাবি, তিনি মানসিক ভারসাম্যহীন।

    অভিযুক্ত যুবকের নাম দেবকুমার মাইতি। ২০ দিন আগে শচীনের মেয়েকে ফোন করে বিয়ের প্রস্তাব দেয় সে। এমনকি শচীনের অফিসেও সে ফোন করেছিল। এর পরেই মুম্বাইয়ের বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন কিংবদন্তী এই ক্রিকেটার। এরপরেই তদন্তে নেমে দেবকুমারের খোঁজ পায় পুলিশ। দেবকুমার কিভাবে সারাহর মোবাইল নাম্বার পেল, তাও খতিয়ে দেখা হবে।

    অভিযুক্ত দেবকুমারের পরিবারের দাবি, সে মানসিক ভারসাম্যহীন। প্রায় আট বছর ধরে তার চিকিৎসা চলছে। বছরখানেক আগে মুম্বাইতে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিল দেবকুমার। ওই আত্মীয়ই তাকে যাবতীয় নাম্বার জোগাড় করে দেন। সেই নাম্বারেই কয়েকদিন আগে ফোন করে দেবকুমার।

    webnewsdesign.com

    তবে, গ্রেপ্তার হওয়ার পরেও অনুতপ্ত নন দেবকুমার। সংবাদমাধ্যমের সামনে সে জানান, সারাহকে সে ভালোবাসে। বিয়েও করতে চায়। নিজের হাতেও সারার নাম লিখে রেখেছে। এমনকি প্রতিবেশীদেরও ফলাও করে সে বলেছে, সারাহর সঙ্গেই তার বিয়ে হচ্ছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন