• শিরোনাম

    লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানসহ তিনজনের বিরুদ্ধে মামলা

    | ২৩ নভেম্বর ২০১৭ | ৩:০২ অপরাহ্ণ

    লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানসহ তিনজনের বিরুদ্ধে মামলা

    লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানসহ তিনজনের বিরুদ্ধে মামলা

    জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
    লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানসহ তিনজনের বিরুদ্ধে মামলা

    ফাইল ছবি

    লক্ষ্মীপুর সদরের দালাল বাজার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলসহ তিনজনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা ও মারধর করার ঘটনায় মামলা হয়েছে।

    বৃহস্পতিবার দুপুরে এক কলেজছাত্রীর মা বাদী হয়ে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা দায়ের করেন। আদালত বিষয়টি আমলে নিয়ে বিচার বিভাগীয় তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন।

    webnewsdesign.com

    অন্য আসামিরা হলেন, উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের ইসমাইল হোসেন আরজু ও জাহাঙ্গীর আলম।

    আদালত সূত্র জানায়, সদর উপজেলার দালাল বাজারের মহাদেবপুর গ্রামের এক কলেজছাত্রীকে আসা-যাওয়ার পথে ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল সহযোগিদের নিয়ে খারাপ প্রস্তাব দেয়। গত মঙ্গলবার বিকেলে ওই ছাত্রী কলেজ থেকে বাড়ি ফেরার পথে পূর্বপরিকল্পিতভাবে মুখ চেপে বাগানে নিয়ে যায়। এসময় তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা ও কামড়িয়ে আহত করা হয়। এসময় ওই ছাত্রী চিৎকার করলে আশপাশের লোকজন জড়ো হয়। এক পর্যায়ে সোহেলের সহযোগী ইসমাইল হোসেন ও জাহাঙ্গীর আলম সেখানে এসে তাকে (ছাত্রী) মারধর করে ভয়-ভীতি দেখায়। পরে তাকে সদর হাসপাতালে এনে চিকিৎসা করানো হয়।

    মামলার বাদী বলেন, থানায় মামলা করতে গেলে পুলিশ গড়িমসি করেছে। এজন্য বাধ্য হয়েই নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা দায়ের করেছি। এ ঘটনায় আমি সুষ্ঠ বিচার দাবি করছি।

    বাদীর আইনজীবি তছলিম আলম বলেন, বাদীর অভিযোগ আদালত আমলে নিয়েছেন। বিষয়টি বিচার বিভাগীয় তদন্তের জন্য আদালত নির্দেশ দিয়েছেন।

    দালাল বাজার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল বলেন, একটি ওয়াকফ স্ট্রাস্টের জমি নিয়ে বিরোধের জের ধরে আমার বিরুদ্ধে মিথ্যা এ মামলা করা হয়। এটি বানোয়াট ও সাজানো। বিষয়টি আমি আগেও স্থানীয় প্রশাসনকে জানিয়েছি।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন