• শিরোনাম

    রোমানা স্বর্ণার রসিক সুজন

    | ২৬ অক্টোবর ২০১৭ | ১১:৪৭ পূর্বাহ্ণ

    রোমানা স্বর্ণার রসিক সুজন

    রোমানা স্বর্ণার রসিক সুজন

    রোমানা স্বর্ণার রসিক সুজন

    অভিনেত্রী রোমানা স্বর্ণা ‘রসিক সুজন’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটি পরিচালনা করেছেন রবিউল ইসলাম প্রধান। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত ৮টা ১০ মিনিটে নাটকটি আরটিভিতে প্রচার হবে।

    নাটক প্রসঙ্গে স্বর্ণা বলেন, ‘গ্রামীণ প্রেক্ষাপটে নাটকের গল্প ভীষণ মজার। নাটকে আমার বিপরীতে অভিনয় করেছেন সাব্বির ভাই (মীর সাব্বির)। এ নাটকের গল্পে আমি এলাকার মেম্বারের মেয়ে আর তিনি চায়ের দোকানদার। আমরা একে অপরকে পছন্দ করি। কিন্তু সেই ভালোলাগার কথা আমি তাকে বলতে পারি না।

    সাব্বির ভাইও বলতে পারেন না। কারণ তিনি এক কুসংস্কারে বিশ্বাসী। তিনি ধারণা করেন, কাউকে যদি ভালোবাসার কথা বলেন তাহলে তার চায়ের স্বাদ কমে যাবে। বিষয়টি নিয়ে দুশ্চিন্তায় পড়ে যান। নানা ঘটনায় এগিয়ে যায় নাটকটির গল্প।’

    webnewsdesign.com

    প্রসঙ্গত, রোমানা স্বর্ণা মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন। ২০০৭ সাল থেকে নিয়মিত কাজ করছেন টেলিভিশন নাটকে। ‘পদ্মপাতার জল’ ও ‘রান আউট’ নামে দু’টো চলচ্চিত্র মুক্তি পেয়েছে এ অভিনেত্রীর। দীপ্ত টিভিতে ‘অলি’ নামে একটি ধারাবাহিক নাটকে কাজ করছেন রোমানা স্বর্ণা। এটি পরিচালনা করেছেন রাকেশ বসু।

    এছাড়া আরটিভির ‘ঝামেলা আনলিমিটেড’ নামে একটি ধারাবাহিকে নতুনভাবে যুক্ত হয়েছেন। পাশাপাশি বৈশাখী টেলিভিশনে তার ‘নয় ছয় আনলিমিটেড’ ধারাবাহিকটি প্রচারে রয়েছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    সানি লিওন

    ১১ আগস্ট ২০১৮

    খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কা

    ০১ ফেব্রুয়ারি ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    সানি লিওন
    সানি লিওন