• শিরোনাম

    রেকর্ড গড়লো ‘বড় ছেলে’

    | ১৩ অক্টোবর ২০১৭ | ৭:০০ পূর্বাহ্ণ

    রেকর্ড গড়লো ‘বড় ছেলে’

    রেকর্ড গড়লো ‘বড় ছেলে’

    রেকর্ড গড়লো 'বড় ছেলে'

     রিপোর্ট: গেল কোরবানির ঈদের সবচেয়ে আলোচিত নাটক ছিল মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’। অপূর্ব ও মেহজাবিন অভিনীত এই নাটকটি অনলাইন অফলাইন সবখানেই বেশ সাড়া ফেলে দিয়েছিল।

    মধ্যবিত্ত জীবনের গল্প নিয়ে নাটকটি রচনা করেছেন নির্মাতা নিজেই। নাটকের গল্পে এসেছে মধ্যবিত্ত জীবনের গতানুগতিক একটি গল্প। বড় ছেলে কি কি স্যাক্রিফাইস করতে পারে কিংবা করতে হয়।

    নাটকের গল্পটি একান্তই আপন এবং খুব কাছের হওয়ায় সব মহলের দর্শকের কাছেই তাই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি ইউটিউবে নাটকটির দর্শক সংখ্যা ছাড়িয়েছে কোটির উপরে।

    গত ৫ সেপ্টেম্বর ইউটিউব চ্যানেল সিডি চয়েস ড্রামায় প্রকাশ পায় ‘বড় ছেলে’। মাত্র ৩৬ দিনের মাথায়ই নাটকটির ভিউয়ার এক কোটি দুই লাখের উপরে।

    webnewsdesign.com

    এমন সাফল্যে উচ্ছ্বসিত নাটকটির পরিচালক মিজানুর রহমান আরিয়ান। তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে এর আগে কোনো গান, নাটক কিংবা সিনেমা এত দ্রুত এক কোটি ভিউয়ার পায়নি। আর রেকর্ড করা এমন একটি নাটকের পরিচালনা করতে সত্যিই নিজেকে ধন্য মনে করছি। আমি মনে করি, এর ফলে অন্য নির্মাতারাও অনুপ্রেরণা পাবেন।

    ‘বড় ছেলে’র প্রধান দুটি চরিত্রে অভিনয় করেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। এ জুটির অভূতপূর্ব অভিনয়ে দর্শকেরা মুগ্ধ।  মেহজাবিনের কান্না অজস্র দর্শকের চোখে কান্না এনেছে। মেহজাবিন নিজে কেঁদেছেন, কাঁদিয়েছেন স্ক্রিনের সামনের মানুষদেরও।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    চাঁদপুরসহ ২২ জেলায় নতুন ডিসি

    ২৫ ফেব্রুয়ারি ২০১৮

    ভূয়া কবিরাজের কারিশমা‘

    ১৭ জানুয়ারি ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    ১৮ মার্চ দ্বিতীয় ধাপে চাঁদপুরের হাজীগঞ্জ, কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ, সদর, ফরিদগঞ্জ ও শাহরাস্তি উপজেলা নির্বাচন
    ১৮ মার্চ দ্বিতীয় ধাপে চাঁদপুরের হাজীগঞ্জ, কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ, সদর, ফরিদগঞ্জ ও শাহরাস্তি উপজেলা নির্বাচন