• শিরোনাম

    রুবেলের শতক

    | ১৫ জানুয়ারি ২০১৮ | ৪:০৩ অপরাহ্ণ

    রুবেলের শতক

    রুবেলের শতক

    অনলাইন ডেস্ক

    বাংলাদেশের পঞ্চম বোলার হিসেবে একদিনের আন্তর্জাতিক ম্যাচে ১০০ উইকেট তুলে নিলেন রুবেল হোসেন। নিজের ৮১ তম ম্যাচে মাইলফলকে পৌঁছালেন এ তারকা পেসার।
    সোমবারর ত্রিদেশীয় সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে পাঁচ ওভার বল করেন তিনি। ২৪ রানে দুইটি উইকেট তুলে নেন এ টাইগার পেসার।
    মিরপুর শেরে বাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এদিন টস জেরে ব্যাট করতে নামে জিম্বাবুয়ে দল। বাংলাদেশের বোলারদের দাপটে শুরুতেই বিপাকে পড়তে হয় সফরকারীদের।

    নিজের পঞ্চম ও দলের ৪৮ ওভারে পর পর দুই বলে দুই উইকেট তুলে নেন রুবেল। ওভারের তৃতীয় বলে পিটার মুরকে বোল্ড করে ফেরান রুবেল। এটি ক্যারিয়ারের ৯৯তম উইকেট ছিল তার। পরের বলে চেন্ডাই চাতারাকে বোল্ড করে মাঠ ছাড়তে বাধ্য করেন এ টাইগার। এতে ১০০ উইকেট শিকারের মাইলফলক স্পর্শ করেন তিনি।
    ২০০৯ সালে মিরপুরে শ্রীলঙ্কার বিপক্ষে একদিনের ম্যাচে অভিষেক হয় এ বোলারের। ২০১৩ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৬ রানে ৬ উইকেট তার সেরা বোলিং ফিগার।

    বাংলাদেশি বোলারদের মধ্যে রুবেলের উপরে রয়েছেন মোহাম্মদ রফিক (১১৯ উইকেট), আবদুর রাজ্জাক (২০৭ উইকেট), সাকিব আল হাসান (২২৯ উইকেট) ও মাশরাফি বিন মুর্তজা (২৩২ উইকেট)।

    webnewsdesign.com

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন