• শিরোনাম

    রামপুরে বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

    | ২৪ ডিসেম্বর ২০১৭ | ৪:২৯ অপরাহ্ণ

    রামপুরে বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

    রামপুরে বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের
    পাশে রফিকুল ইসলাম বীরউত্তম এমপি
    নিজস্ব প্রতিবেদক॥
    হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

    রবিবার বিকেলে তিনি ক্ষতিগ্রস্থ এসব ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন ও ব্যবসায়ীদের শান্ত¡না প্রদান করেন। এসময় তিনি ব্যবসায়ীদের আশ^স্থ্য প্রদান করেন যে, কোন দূর্যোগে আমি আপনাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

    তিনি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সরকারের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ^াস প্রদান করেন। এসময় রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রোটা. এস এম মানিক বলেন, আমরা রামপুরবাসি দলমত নির্বিশেষে আগামী নির্বাচনে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির পাশে থাকবো। স্যারকে নৌকা প্রতীকে বিজয়ী করার জন্য সবাই ঐক্যবদ্ধভাবে স্যারের পাশে থাকবো।

    webnewsdesign.com

    উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে রামপুরের বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রোটা. এস এম মানিকের বালুর মাঠস্থ মার্কেটের ৬টি দোকান পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। ফায়ার সার্ভিস প্রায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

    ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনকালে সংসদ সদস্যের সাথে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দীন, অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাফেজ শাহজালাল মজুমদার, রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সফিকুল ইসলাম মানিক তালুকদার, সাধারণ সম্পাদক রোটা. এস এম মানিকসহ রামপুর বাজারের বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর