• শিরোনাম

    রামগঞ্জে সাবেক ছাত্রনেতা সখাকে কমিটিতে দেখতে চায় তৃনমুলের নেতা-কর্মীরা

    | ০৭ ফেব্রুয়ারি ২০১৮ | ১:২৫ অপরাহ্ণ

    রামগঞ্জে সাবেক ছাত্রনেতা সখাকে কমিটিতে দেখতে চায় তৃনমুলের নেতা-কর্মীরা

    রামগঞ্জে সাবেক ছাত্রনেতা সখাকে কমিটিতে দেখতে চায় তৃনমুলের নেতা-কর্মীরা
    আব্দুর রহমান, রামগঞ্জ প্রতিবেদক॥
    রামগঞ্জ সরকারী কলেজের সাবেক ছাত্রনেতা,শিল্পোদ্যেক্তা শোয়ায়েব হোসেন সখাকে উপজেলা আ’লীগের পুর্নাঙ্গ কমিটিতে যোগ্য স্থানে দেখতে চায় তৃনমুলের নেতা-কর্মীরা। শখাকে যোগ্য পদে আদিষ্ট করতে নেতা-কর্মীরা উপজেলা আ‘লীগের নবনির্বাচিত সভাপতি/সাধারন সম্পাদকের দৃষ্টি আকর্ষন করছে।

    এনিয়ে কয়েক মাস যাবত সামাজিক যোগাযোগ্য মাধ্যম ফেসবুক বিভিন্ন আইডি থেকে শোয়ায়েব হোসেন সখা পক্ষে নেতা-কর্মী ও সমর্থকেরা রাজনীতিক কর্মকান্ড তুলে ধরে লেখা পোস্ট করে।

    তরুন শিল্পোদ্যক্তা,তারুণ্য অহংকার,মুজিব আদর্শের একনিষ্ঠ সৈনিক মেধাবী ছাত্রনেতা শোয়ায়েব হোসেন সখা ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতি শুরু করে। তিনি রামগঞ্জ সরকারী কলেজে ছাত্রসংসদ নির্বাচনে এ.জি.এস পদে মনোন্নযন এবং ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে বিপুল ভোটে বিজয় লাভ করেন। রাজপথ কাঁপানো ছাত্রনেতা সখার হাতেগড়া অনেক নেতাই জনপ্রতিনিধিসহ বিভিন্ন গুরুত্বপুর্ন পদে আদিষ্ট হয়ে রয়েছে।

    webnewsdesign.com

    রামগঞ্জ সরকারী কলেজে ছাত্রনেতার নেতৃত্বের তৎসময়ে কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন শোয়ায়েব হোসেন সখা। ওই সময়ে ছাত্র সংগঠনের নেতৃত্বে দিতে একাধিক হামলা,মামলা শিকার হয়। দলীয় স্বার্থে শোয়ায়েব হোসেন সখা রাজনীতিতে কখনও পিছু হঠেনি। শোয়ায়েব হোসেন সখা চাটখিল পরকোট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, রামগঞ্জ সরকারী কলেজ থেকে ডিগ্রী, ঢাকাস্থ তেজগাঁও কলেজ থেকে ¯œাতক ডিগ্রী পাশ করে ঢাকা ‘ল’ কলেজ থেকে এলএলবি পাশ করেন।
    তিনি উপজেলার আথাকরা গ্রামের মরহুম এমদাদ উল্যাহর সুযোগ্য সন্তান। ছাত্রজীবনে তিনি লিউ ক্লাব অব ঢাকা ব্রুজ এর প্রেসিডেন্ট,ঢাকা জেলার রিজিউনাল ডিরেক্টর ছিলেন। এছাড়া তিনি দল্টা ডিগ্রী কলেজ, আথাকরা উচ্চ বিদ্যালয়,আথাকরা দাখিল মাদ্রাসার শিক্ষানুরাগী ও একাধিক প্রতিষ্ঠানের দাতা সদস্য।

    একাধিকবার দেবনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়,দেবনগর জামে মসজিদ এর সভাপতির দায়িত্ব পালন করেন। দেবনগর প্রাথমিক বিদ্যালয় দায়িত্ব পালন কালে একাধিকবার উপজেলার ১৬৯টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে তিনি শ্রেষ্ট সভাপতি নির্বাচিত হয়।

    নিজেস্ব আর্থায়নে আথাকরা উচ্চ বিদ্যালয়ে দৃষ্টি নন্দন একটি শহীদ মিনার নির্মান করেন। একজন সফল শিল্পোদ্যোক্তা,সংগঠক,সৎ মানুষের প্রতিকৃতি,দেশের আবাসন খাতের ঐতিহ্যবাহি অত্যাধুনিক ডেভেলপার প্রতিষ্ঠান এম.আই.এম হোল্ডিংস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শোয়ায়েব হোসেন সখাকে যোগ্য পদে আদিষ্ট করতে তৃনমুল নেতা-কর্মীদেও সময়ের দাবীতে রুপান্তি হয়েছে।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    চাঁদপুরসহ ২২ জেলায় নতুন ডিসি

    ২৫ ফেব্রুয়ারি ২০১৮

    ভূয়া কবিরাজের কারিশমা‘

    ১৭ জানুয়ারি ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
    ১৮ মার্চ দ্বিতীয় ধাপে চাঁদপুরের হাজীগঞ্জ, কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ, সদর, ফরিদগঞ্জ ও শাহরাস্তি উপজেলা নির্বাচন
    ১৮ মার্চ দ্বিতীয় ধাপে চাঁদপুরের হাজীগঞ্জ, কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ, সদর, ফরিদগঞ্জ ও শাহরাস্তি উপজেলা নির্বাচন