• শিরোনাম

    রামগঞ্জে সহকারী শিক্ষকের হাতে অধ্যক্ষ লাঞ্চিত

    | ১৯ অক্টোবর ২০১৭ | ৯:০০ পূর্বাহ্ণ

    রামগঞ্জে সহকারী শিক্ষকের হাতে অধ্যক্ষ লাঞ্চিত

    রামগঞ্জে সহকারী শিক্ষকের হাতে অধ্যক্ষ লাঞ্চিত
    রামগঞ্জ প্রতিবেদক॥

    লক্ষ্মীপুরের রামগঞ্জে সহকারি শিক্ষক ইসমাইল হোসেনের হাতে অধ্যক্ষ আজাদ হোসেন ভুইয়া লাঞ্চিত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে কচুয়া ডিগ্রী মাদ্রাসায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অধ্যক্ষকে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে। স্থানীয়রা জানায়, উপজেলার কচুয়া ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ আজাদ হোসেন ভুইয়া সহকারি শিক্ষক ইসমাইল হোসেনকে নবম শ্রেণির ক্লাস নিতে বলায়, এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইসমাইল হোসেন ক্ষীপ্ত হয়ে অফিসের কয়েকটি চেয়ারসহ আসবাবপত্র ভাংচুর করে। এসময় অধ্যক্ষ আজাদ হোসেন ভুইয়া বাধা দিতে গেলে, তাকে এলোপাতাড়ি মারধর করেন ওই শিক্ষক। অধ্যক্ষের চিৎকারে জীব বিজ্ঞানের শিক্ষক ইব্রাহিম এগিয়ে এলে তাকেও হেনস্থা হতে হয়। এদিকে হাসপাতালে চিকিৎসাধীন অধ্যক্ষ আজাদ হোসেন ভুইয়া বলেন, রাষ্ট্র বিজ্ঞানের শিক্ষক কামরুল হাসান রাসেলের সহযোগিতায় ইফতেদায়ী শিক্ষক ইসমাইল হোসেন অফিস কক্ষ ভাংচুর শেষে আমাকে হত্যার উদ্দেশে হামলা করে। তবে অভিযুক্ত শিক্ষক ইসমাইল হোসেন তা অস্বীকার করে বলেন, নবম শ্রেণিতে শিক্ষক না থাকার কারণ জানতে চাইলে তিনি (অধ্যক্ষ) ক্ষীপ্ত হয়ে আমাকে মারধর করেন।
    মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ ইলিয়াছ মেম্বার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অধ্যক্ষের নানা অনিয়ম, দুর্নীতির কারণে দুইবার তাকে শোকজ করা হয়েছে। প্রতিদিন মাদ্রাসার এলেও, কোনো ক্লাস না নিয়ে তিনি অফিস কক্ষে বসে থাকে। এনিয়ে শিক্ষকদের সাথে প্রতিনিয়ত বাক-বিতন্ডা হয়।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু ইউসুব জানান, যেহেতু মাসাদ্রাসার অধ্যক্ষকে শারীরিকভাবে লাঞ্চিত করা হয়ে সেহেতু তাকে ফৌজদারি অভিযোগ করার জন্য বলেছি। তারপর অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ