• শিরোনাম

    রামগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

    | ২১ নভেম্বর ২০১৭ | ৫:২৯ অপরাহ্ণ

    রামগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

    রামগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
    রামগঞ্জ প্রতিবেদক॥


    লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কাউলীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাঈন উদিনের বিরুদ্ধে প্রতিষ্ঠানের বিভিন্ন ফান্ডের টাকা আত্মসাত,সভাপতির স্বাক্ষর জালিয়াতি,এসএসসি ফরম পুরনে অতিরিক্ত টাকা আদায়সহ নানা অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। এনিয়ে এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

    সুত্রে জানায়,প্রধান শিক্ষক মোঃ মাঈন উদ্দিন বিধি উপেক্ষা করে এসএসসি পরীক্ষার ফরমপুরনে সর্বনিম্ম ৩হাজার থেকে ৪হাজার ৫শত টাকা করে আদায় করছে। শিক্ষার্থী ইসমাইল হোসেন টেস্ট পরীক্ষা চলাকালে নকল করার দায়ের বহিস্কার হলে ওই শিক্ষার্থীর অবিভাবকের কাছ থেকে অনৈতিক সুবিধা নিয়ে ফরমপুরন করার চেষ্টা করে সভাপতি আবুল কাসেম লিটন প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

    webnewsdesign.com

    রামগঞ্জ রেসিডেন্সিয়াল স্কুলের ২১জন শিক্ষার্থীর কাছ থেকে অনৈতিক সুবিধা আদায় করে প্রতিষ্ঠান থেকে ফরমপুরন করছে। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনায় কমিটির একজন অবিভাবক বলেন, প্রধান শিক্ষক সভাপতির স্বাক্ষর জালিয়াতি করে কাঞ্চনপুর চৌধুরী বাজারস্থ সোনালী ব্যাংক থেকে প্রতিষ্ঠানের নামে ভুয়া ভাউচারে লক্ষ লক্ষ টাকা আত্মসাত করছে।

    প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবুল কাসেম লিটন বলেন,প্রধান শিক্ষক আমার স্বাক্ষর জালিয়াতি করে বেতনভাতা ও বিভিন্ন ফান্ডের টাকা উত্তোলন করছে এবং টেস্ট পরীক্ষা ফেল করা শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি নিয়ে ফরমপুরন করেছে।

    শিগ্রই উপজেলা নির্বাহী অফিসারসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে লিখিত অভিযোগ দায়ের করবো। অভিযুক্ত প্রধান শিক্ষক মো. মাঈন উদ্দিন বলেন, আমার বিরুদ্ধে উপস্থাপিত সকল অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন। সভাপতি স্বাক্ষর না দিলে শিক্ষক ও কর্মচারীদের সরকারী বেতন উত্তোলন সম্ভাব নয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু ইউসুফ বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ