• শিরোনাম

    রামগঞ্জে ট্রলির ধাক্কা ৩ শিক্ষার্থী আহত

    | ০৭ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:৩৮ পূর্বাহ্ণ

    রামগঞ্জে ট্রলির ধাক্কা ৩ শিক্ষার্থী আহত

    রামগঞ্জে ট্রলির ধাক্কা ৩ শিক্ষার্থী আহত
    মোঃ আবদুর রহমান
    রামগঞ্জ উপজেলার নাগমুদ বুধবার সকালে ট্রলির ধাক্কা ৩ দাখিল পরিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। এলাকাবাসী মুমুর্ষ ৩ শিক্ষার্থীকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করলে দায়িত্বরত ডাক্তার ঢাকা মেডিকেলে রেফার্ড করে। আহত শিক্ষার্থীরা হচ্ছে উপজেলার আশারকোটা আল আমিন দাখিল মাদ্রাসার পরীক্ষা আমেনা আক্তার,উম্মে সালমা ও রেদোয়ান হোসেন।
    সুত্রে জানায়,আশার কোটা আল আমিন দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী সিএনজি যোগে নাগমুদ বিএফ ফাজিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় সামনের দিক থেকে দ্রুত গতিতে আসায় ইটভাটার মাটি কাটার ট্রলি ধাক্কা দেয়। উপস্থিত লোকজন ট্রলির চালককে আবদুর রহিমকে আটক করে রামগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবু ইউসুফ আহতদেরকে দেখতে রামগঞ্জ সরকারী হাসপাতালে যান এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে দ্রæত সহায়তা করেন। এসময় আহত শিক্ষার্থীদের অবিভাবকসহ সুশীল সমাজ উপজেলা ব্যাপী ট্রলিকে নিষিদ্ধ করার দাবীও জানান।
    উপজেলা নির্বাহী অফিসার মো: আবু ইউসুফ জানান উপজেলা আইনশৃংখলা সভায় উপজেলা ব্যাপী ট্রলি নিষিদ্ধ ঘোষনা করা হয়। নিষিদ্ধ করার পরও ট্রলি চালক,মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
    থানা ওসি মোঃ তোতা মিযা জানান সৃষ্ট ঘটনায় ট্রলির চালক ও মালিকের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন