• শিরোনাম

    রাজশাহী জেলার বাঘায় তাবলীগ জামায়াতের আমিরকে কুপিয়ে জখম জামায়াতের আমিরসহ আটক ৪

    | ১২ নভেম্বর ২০১৭ | ৩:৪০ অপরাহ্ণ

    রাজশাহী জেলার বাঘায় তাবলীগ জামায়াতের আমিরকে কুপিয়ে জখম জামায়াতের আমিরসহ  আটক ৪

    রাজশাহী জেলার বাঘায় তাবলীগ জামায়াতের আমিরকে কুপিয়ে জখম জামায়াতের আমিরসহ  আটক ৪ 
    ইঞ্জিনিয়ার আখতার রহমান , রাজশাহী  প্রতিবেদক,
    রাজশাহী জেলার বাঘায় সিরাজুদ্দীন ছিরু মুন্সী (৫৫) নামের তাবলীগ জামায়াতের এক আমিরকে কুপিয়েছে রক্তাক্ত জখম করেছে র্দুবৃত্তরা। উপজেলার দীঘা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে দীঘা-বাউসা রোডের মরঘটি নামক স্থানে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্স এর  জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক। শুক্রবার (১০/১১/২০১৭) রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে । আহত ছিরু মুন্সি বাউসা ইউনিয়নের তাবলীগ জামায়াতের আমির ও দীঘা পশ্চিম পাড়ার  কাদের বক্সের ছেলে।
    উক্ত ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার রাতেই বাউসা ইউনিয়ন জামায়াতের আমির মাওলানা মজিবুর রহমান, তার ছেলে মেহেদী হাসান মারুফ, ভাগিনা  জাহিদুল ইসলাম বাবু ও অপর আত্বীয় জীবন চৌধুরীকে মাওলানা মজিবুর রহমানের বাড়ী থেকে আটক করা হয়েছে। এর মধ্যে বাবু ও জীবন চৌধুরী আত্বীয় হিসেবে মজিবুরের বাড়িতে বেড়াতে  এসেছিলেন বলে জানা গেছে।
    স্থানীয় আ’লীগ নেতা মজিবর রহমান জানান, এশার নামাজের পর দীঘা বাজার থেকে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে অজ্ঞাতনামা র্দুবৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার চিৎকারে স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধার করে বাঘা উপজেলা হাসপাতালে নেয়।
    বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাইল হাসান রেজা জানান, মাওলানা  মুজিবুর রহমানের বাড়ি থেকে বেশ কিছু জিহাদী বই উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পুলিশ ও আহতের পক্ষ থেকে পৃথক দু’টি মামলা দায়ের করা হবে বলে জানান ওসি।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন