• শিরোনাম

    রাজশাহীর বাঘা পৌর নির্বাচনের ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষন কর্মশালা

    | ২৩ ডিসেম্বর ২০১৭ | ৩:০৭ অপরাহ্ণ

    রাজশাহীর বাঘা পৌর নির্বাচনের ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষন কর্মশালা

    রাজশাহীর বাঘা পৌর নির্বাচনের ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষন কর্মশালা
    ইঞ্জিনিয়ার আখতার রহমান, রাজশাহী প্রতিনিধিঃ

    আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠেয় রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচনের লক্ষ্যে প্রিজাইডিং অফিসারসহ সংশ্লিষ্ট অফিসারদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার (২৩/১২/২০১৭) সকালে রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাচন অফিস অনুষ্ঠানের আয়োজন করে।

    webnewsdesign.com

    আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রফিকুল ইসলাম নির্বাচন কমিশনার,বাংলাদেশ নির্বাচন কমিশন । উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সৈয়দ আমিরুল ইসলাম, রাজশাহী জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার (বাঘা পৌরসভা র্নিবাচন‘১৭) আতিয়ার রহমান, উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা, উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলমসহ প্রশিক্ষনের প্রশিক্ষকবৃন্দ।

    স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠ,অবাধ ও সুন্দর পরিবেশে নির্বাচনে গুরুত্বের সাথে নিরপেক্ষ দায়িত্ব ও কর্তব্য পালনে সংশ্লিষ্টদের আহ্বান জানানো হয়। এজন্য সকল ধরনের নিরাপত্তার কথাও বলেন নির্বাচন কমিশনার। দায়িত্ব পালনকারীদের বিরুদ্ধে কোন অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও সতর্ক করে দেন নির্বাচন কমিশনার।

    কোন সমস্যা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য রিটার্নিং অফিসার ও সহকারি রিটার্নিং ( উপজেলা নির্বাচন) অফিসারকে নির্দেশ দেওযা হয়।
    নির্বাচন অফিস সুত্রে জানা যায়, ১০টি কেন্দ্রের ৭২টি বুথে ভোট গ্রহন করা হবে। কর্মশালায় ১১জন প্রিজাইডিং অফিসার, ৭৩জন সহকারি প্রিজাইডিং অফিসার ও ১৫১ জন পোলিং অফিসার প্রশিক্ষকগন কর্মশালায় অংশ গ্রহন করেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি