• শিরোনাম

    মৌলভীবাজারের রাজনগরে গণধর্ষণের শিকার এনজিও কর্মী

    | ২২ নভেম্বর ২০১৭ | ৩:৫৩ অপরাহ্ণ

    মৌলভীবাজারের রাজনগরে গণধর্ষণের শিকার এনজিও কর্মী

    মৌলভীবাজারের রাজনগরে গণধর্ষণের শিকার এনজিও কর্মী

    মৌলভীবাজার প্রতিবেদক,

    মৌলভীবাজারের রাজনগরে এক যুবতী (২৩) গণধর্ষণের শিকার হয়েছে। গত সোমবার রাতে উপজেলার মনসুরনগর ইউনিয়নের বকশিকোনা এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ওই যুবতীকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    webnewsdesign.com

    পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়- রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের মালিকোনা গ্রামের এক এনজিও কর্মী যুবতী (২৩) মৌলভীবাজারে নিজের কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যা সাড়ে ছয়টার সময় শহরের চাঁদনীঘাট ব্রীজের ওপর থেকে একটি সিএনজি অটোরিক্সায় উঠেন।

    অটোরিক্সাটির সামনে চালকের পাশে অজ্ঞাত দুইজন ও পিছনে এক যাত্রী ছিল। ওই যুবতী মৌলভীবাজার-কুলাউড়া সড়কের কদমহাটা বাজারে নামতে চাইলে অটোরিক্সাটির সামনে থাকা এক যুবক পিছনে এসে তার (যুবতী) মুখ চেপে ধরে নামতে বাধা দেয়।

    এসময় চালক অটোরিক্সাটি চালিয়ে মহলালবাজারের দিকে নিয়ে এসে ডানে মোড় নিয়ে বকসিকোনা গ্রামের শেষ মাথায় যায়। সেখানে গ্রামের আব্দুল লতীফ মিয়ার বাড়ির পুকুর পাড়ে নিয়ে তাকে ওই তিন যুবক পালাক্রমে ধর্ষণ করে।

    এতে সে গুরুতর আহত হয়ে পড়ে। সেখান থেকে দুই যুবক তাকে মহলাল এলাকায় নিয়ে ছেড়ে দেয়। মহলালের লোকজনকে সে তার অফিসের নম্বর দিলে তারা মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠানোর জন্য বললে তাকে হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

    বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অজ্ঞাত ৩ ধর্ষণকারীকে ওই যুবতী চিনতে পারেননি। এ দিকে রাজনগর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। পরে মৌলভীবজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, অতিরিক্ত পুলিশ সুপার আনওয়ার হোসেনসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন ও ওই যুবতীর বক্তব্য শোনেন।

    এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন- যুবতীর বক্তব্য আমরা শুনেছি। সে কাউকে চিনতে পারেনি। থানায় এখনো কোন অভিযোগ দেয়া হয়নি। পুলিশ আসামীদের চিন্নিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ