• শিরোনাম

    মোমবাতির আগুনে পুড়লো ২ সহোদর

    | ২৮ জানুয়ারি ২০১৮ | ৭:০৮ পূর্বাহ্ণ

    মোমবাতির আগুনে পুড়লো ২ সহোদর

    মোমবাতির আগুনে পুড়লো ২ সহোদর

    অনলাইন ডেস্ক

    সাভারের তেঁতুলঝোড়া এলাকায় একটি ঘরে আগুন লেগে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে ভাই। শনিবার রাত দুটার দিকে তেঁতুলঝোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলো—জাহিদ ও নাহিদ। এদের মধ্যে জাহিদের বয়স ১৩ এবং নাহিদ বয়স ৭। তাদের বাড়ি নওগাঁর রানীনগর থানার ত্রীমোহনী গ্রামে। মা জোবেদা বেগমের সঙ্গে তারা একটি বস্তিঘরে বাস করত। মা জোবেদা দিনমজুরের কাজ করে তাদের ভরণপোষণ চালাতেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, রাত দেড়টার দিকে তেঁতুলঝোড়া ইউনিয়নসংলগ্ন স্থানে অগ্নিকাণ্ডের খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পরে তারা একটি ঘর ভষ্মীভূত অবস্থায় দেখতে পায়। এ সময় ঘরের ভেতর জাহিদ ও নাহিদ নামে দুই সহোদরের পুড়ে যাওয়া দেহ পড়ে থাকতে দেখেন তারা। পরে মৃতদেহ দুটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

    সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির বলেন, জোবেদা বেগম নামে এক নারী তেঁতুলঝোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন একটি পরিত্যক্ত জায়গায় একটি বস্তি ঘরে তার দুই সন্তানকে নিয়ে বসবাস করে আসছিলেন। জোবেদা বেগমের শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। মাঝ রাতে এই সমস্যা প্রকট হলে দুই সন্তানকে ঘরের মধ্যে তালাবদ্ধ রেখে তিনি হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় ওষুধের সন্ধানে যান। এ সময় দুর্ঘটনাবশত কাঠের আসবাবের উপর রাখা মোমবাতির আগুনে মুহূর্তের মধ্যে পুরো ঘর ভষ্মীভূত হয়ে যায়। এতে ঘরের ভেতরে ঘুমিয়ে থাকা দুই শিশু আগুনে পুড়ে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    webnewsdesign.com

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন