• শিরোনাম

    মোটা মেয়ের সঙ্গেই আসল সুখ! কেন জানেন?

    | ০১ ডিসেম্বর ২০১৭ | ৭:০৭ পূর্বাহ্ণ

    মোটা মেয়ের সঙ্গেই আসল সুখ! কেন জানেন?

    মোটা মেয়ের সঙ্গেই আসল সুখ! কেন জানেন?
     ডেস্ক

    মোটা মেয়ের সঙ্গেই আসল সুখ! কেন জানেন? জিসকা বিবি মোটি, ওহি সুখী! আজ্ঞে হ্যাঁ সাম্প্রতিক একটি সমীক্ষা বলছে, মোটা মহিলাদের সঙ্গে ‌যেসব পুরুষের সম্পর্ক রয়েছে, তাঁরা সুখী। মানে জিরো সাইজ মহিলাদের সামলাতে ‌যা সমস্যা হয়, সেটা মোটা মেয়েদের ক্ষেত্রে হয় না। সমীক্ষা এটাও বলছে, মোটা মেয়েরা খুব তাড়াতাড়ি বন্ধুত্ব করতে পারেন। তাঁরা নিজেদের মনের কথাও প্রকাশ করতে জানেন। কিন্তু রোগা মেয়েরা ততটা বন্ধুত্বপূর্ণ নন। তাঁরা নিজেদের মনের কথাও প্রকাশ করেন না।

    আর্জেন্টিনার সংবাদপত্র Nuevo Diario-র প্রতিবেদন বলছে,  দুই মনস্তত্ববিদ ফিলামন আলভার্দো ও এডারগো মরালস সমীক্ষা চালিয়েছেন। আর তাতে উঠে এসেছে চমকপ্রদ তথ্য। রোগা মেয়ের স্বামীর তুলনায় দশ গুণ সুখী থাকেন মোটা মেয়ের স্বামীরা। পাশাপাশি বেশি দিন বাঁচেনও তাঁরা। দীর্ঘায়ুর জন্য তাই মোটা মেয়েকে বিয়ে করুন। লাইফে ঝঞ্ঝাট এড়ান, শান্তিতে থাকুন।
    মোটা মেয়ের একটু ওজন বেশি। কিন্তু সেই ওজনের তুলনায় ভালবাসা পাবেন আরও বেশি। সমীক্ষা এটাও বলছে, পার্টনারের মনের কথাও তাড়াতাড়ি বুঝতে পারেন মোটা মেয়েরা। বিছানায় আপনি কী চাইছেন? সেটাও বুঝে নেন তাঁরা।  তাই মোটা মেয়েদের সঙ্গে জমিয়ে প্রেম করুন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন