• শিরোনাম

    মুসল্লিদের বিক্ষোভে তীব্র যানজট বিমানবন্দর সড়কে

    | ১০ জানুয়ারি ২০১৮ | ১০:২৩ পূর্বাহ্ণ

    মুসল্লিদের বিক্ষোভে তীব্র যানজট বিমানবন্দর সড়কে

    মুসল্লিদের বিক্ষোভে তীব্র যানজট বিমানবন্দর সড়কে

    অনলাইন রিপোর্ট

    বিমানবন্দরে তাবলীগ জামাতের বিশ্ব ইজতেমায় যোগ দিতে দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভির আসাকে কেন্দ্র করে বর্তমানে বিমানবন্দর এলাকায় বিক্ষোভ করছেন কয়েক হাজার মুসল্লি।

    তাদের বিক্ষোভ ও অবস্থানের কারণে ঢাকা-ময়মনসিংহ রোডের বিমানবন্দর এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ফলে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। শুধু তাই নয় বিদেশ থেকে আগত যাত্রীরা কাঙ্ক্ষিত যানবাহন না পেয়ে চরম বিপাকে পড়েছেন।

    webnewsdesign.com

    সরেজমিনে দেখা গেছে, রাজধানীর বিমানবন্দর এলাকায় ঢাকা-ময়মনসিংহ সড়কে হাজার হাজার আলেম ওলামারা বিক্ষোভ করছেন। ব্যস্ততম এ সড়কে বিক্ষোভের ফলে যান চলাচল প্রায় বন্ধ হয়ে গেছে। ফলে গাজীপুর, আশুলিয়া, তুরাগ, বিমানবন্দর এলাকায় আটকে আছে কয়েকহাজার গাড়ি। পুরো এলাকায় যান চলাচল স্থবির হয়ে পড়ায় পায়ে হেঁটেই চলাচল করছে সাধারণ মানুষ।

    বিশেষ করে বিদেশগামী ও বিদেশ থেকে আসা যাত্রীরা বেশি বিপদে পড়েছেন। বিদেশগামী যাত্রীদের অনেককে পায়ে হেঁটে যেতে দেখা গেছে। আর যারা বিদেশ থেকে এসেছেন তারা বিমানবন্দরে অবস্থান করছেন।

    শাহজালাল বিমানবন্দর থানার ওসি নূরে আযম সিদ্দিকী  বলেন, বিমানবন্দর গোলচত্বর এলাকায় বিক্ষোভ ও সমাবেশ করছেন তাবলীগ জামাতের মুসল্লিরা। মাওলানা সাদ কান্ধলভীকে যেন বাংলাদেশে আসতে দেয়া না হয় সেজন্য তারা বিক্ষোভ করছেন ও স্লোগান দিচ্ছেন। আপাতত তাকে ইজতেমা মাঠে নেয়া হবে না। তিনি বিমানবন্দরের ভেতরেই থাকবেন। যানবাহন সচল রাখতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

    বিতর্কিত ও আপত্তিকর মন্তব্যের কারণে বাংলাদেশসহ সারা বিশ্বের অন্যতম আলেমগণ মাওলানা সাদ কান্ধলভীকে তাবলীগ জামাতের ৫৩তম বিশ্ব ইজতেমায় না আসার আহ্বান জানায়।

    শান্তি ও নিরাপত্তার স্বার্থে গত ৭ জানুয়ারি যাত্রাবাড়ীতে জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়ায় অনুষ্ঠিত তাবলীগের শুরা সদস্য ও আলেমদের বৈঠকে এবারের ইজতেমায় মাওলানা সাদের না আসার সিদ্ধান্ত হয়। এর পরিবর্তে বৈঠকের ফয়সাল নিজামুদ্দিনের দুই পক্ষের প্রতিনিধিদের আসার সিদ্ধান্ত দেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    চাঁদপুরসহ ২২ জেলায় নতুন ডিসি

    ২৫ ফেব্রুয়ারি ২০১৮

    ভূয়া কবিরাজের কারিশমা‘

    ১৭ জানুয়ারি ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    ১৮ মার্চ দ্বিতীয় ধাপে চাঁদপুরের হাজীগঞ্জ, কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ, সদর, ফরিদগঞ্জ ও শাহরাস্তি উপজেলা নির্বাচন
    ১৮ মার্চ দ্বিতীয় ধাপে চাঁদপুরের হাজীগঞ্জ, কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ, সদর, ফরিদগঞ্জ ও শাহরাস্তি উপজেলা নির্বাচন