• শিরোনাম

    মুশফিকের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৭৮

    | ১৫ অক্টোবর ২০১৭ | ১:৩০ অপরাহ্ণ

    মুশফিকের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৭৮

    মুশফিকের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৭৮

    কখনো ম্যানেজম্যান্ট আবার কখনো কোচের সাথে ঝামেলায় জড়িয়ে নানাভাবে সমালোচনার শিকার হচ্ছিলেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। টেস্ট সিরিজে বাজেভাবে হারার কারণে সময়টা খারাপই যাচ্ছিলো তার। এবার সাউথ আফ্রিকার বিপক্ষে সেঞ্চুরি হাকিয়ে যেন সেই সমালোচনার জবাব দিলেন মুশফিকুর রহিম। ১০৮ বলে ওয়ানডে ক্যারিয়ারে পঞ্চম সেঞ্চুরি পূরণ করেন তিনি। মুশফিকের সেঞ্চুরির ওপর ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৭৮ রান সংগ্রহ করে বাংলাদেশ।

    সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। টাইগাররা ব্যাট করতে নেমে কাগিসো রাবাদার বলে ফাফ ডু প্লেসিসের হাতে ধরা পড়েন লিটন দাস। ফেরার আগে তিনি করেন ২১ রান। এরপর ডোয়াইন প্রিটোরিয়াসের বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ হন ইমরুল কায়েস। তার ব্যাট থেকে আসে ৩১ রান। ইমরান তাহিরের বলে হাশিম আমলার তালুবন্দি হয়ে ২৯ রান নিয়ে ফিরতে হয় সাকিব আল হাসানকে ।

    webnewsdesign.com

    তবে সাকিবের বিদায়ের পর নতুন ব্যাটসম্যান মাহমুদুল্লাহকে নিয়ে দক্ষিণ আফ্রিকার বোলারদের ভালোই জবাব দিচ্ছিলেন মুশফিক। দলীয় ১৯৫ রানে সাজঘরে ফেরেন মাহমুদউল্লাহ রিয়াদ। ডোয়াইন প্রিটোরিয়াসের বলে ডেভিড মিলারের হাতে ধরা পড়েন তিনি। তার ব্যক্তিগত সংগ্রহ ২৬ রান। দলীয় ২৩৭ রানে কাগিসো রাবাদার বলে ছক্কা হাঁকাতে গিয়ে ডেন প্যাটারসনের হাতে ক্যাচ হন সাব্বির রহমান। তিনি করেন ১৯ রান।

    শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৭৮ রান সংগ্রহ করে টাইগাররা।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন