• শিরোনাম

    মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত

    | ১৫ নভেম্বর ২০১৭ | ১০:৫৯ পূর্বাহ্ণ

    মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত

    মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত

    ফরিদগঞ্জে প্রবাসী জহিরের বাড়িতে শোকের মাতম
    চাঁদপুর জেলা প্রতিবেদক,

    বিয়ের পর বিদেশ গিয়ে গত ৪ বছরে জহির দেশে আসেননি। তাই একমাত্র কন্যা সন্তানের মুখও মৃত্যুর আগে দেখে যেতে পারেনি। মালয়েশিয়ার জহুরবারু প্রদেশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত চাঁদপুরের ফরিদগঞ্জের জহির হোসেন (৩২) এর গ্রামের বাড়িতে শোকের মাতম বইছে। নিহত জহির উপজেলার ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পূর্ব পোয়া গ্রামের অলি মিয়া বেপারীর দ্বিতীয় পুত্র।

    জানা গেছে, জহির গাড়িতে করে কর্মস্থলে যাওয়ার পথে মালয়েশিয়ার জহুর প্রদেশে গত রোববার দুপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়। ঐদিন রাতে তার গ্রামের বাড়িতে স্বজনদের কাছে মৃত্যুর খবর আসলে শোকের মাতম শুরু হয়। নিহত জহিরের বড় ভাই কবির হোসেন সাংবাদিকদের জানান, সংসারের অভাব ঘুচাতে ১১ বছর আগে জহির মালয়েশিয়ায় যায়।

    webnewsdesign.com

    ৭ বছর প্রবাস জীবন কাটানোর পর ৪ বছর আগে ছুটিতে বাড়িতে এসে বিয়ে করে পুনরায় মালয়েশিয়া চলে যায়। এরই মধ্যে তার একটি কন্যা সন্তানের জন্ম হয়। দু’ মাস পর অর্থ্যাৎ জানুয়ারিতে তার বাড়িতে আসার কথা ছিল।
    জহিরের মা মইফুলেননেছা কান্নাজড়িত বলেন, আমার ৪ ছেলের মধ্যে ৩ ছেলে বিদেশ থাকে। সবাই একসাথেই থাকে। জহিরের সাথে তার ছোট দুই ভাই কাদির ও সাদ্দাম ছিল। জহিরের ছায়ায় তারা থাকায় তিনি অনেকটা নিশ্চিন্তে ছিলেন।

    সর্বশেষ একদিন আগে তার সাথে কথা হয়। তখন বলেছিল জানুয়ারি মাসে আসবে। এখন জানুয়ারি নয়, জহির এর আগেই চলে আসছে, তবে লাশ হয়ে। জহিরের লাশ মালয়েশিয়া থেকে দেশে আনতে তিনি সরকারের সহযোগিতা চেয়েছেন।

    নিহত জহিরের স্ত্রী রাবেয়া বেগম জানান, জান্নাত নামে তাদের সাড়ে ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তার স্বামী বিয়ের পর পরই বিদেশ চলে গেলেও গত ৪ বছরে আর আসেন নি। ফলে একমাত্র মেয়ের মুখ দেখে যেতে পারেন নি তিনি।

    ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাইফুল ইসলাম খান সোহেল জানান, জহিরের মৃত্যুও খবরে গ্রামবাসী মর্মাহত। এলাকায় ভালো ছেলে হিসেবে তার পরিচিত ছিল। লাশ দ্রুত দেশে আনার জন্যে সরকারের সহযোগিতা কামনা করছি।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    করোনায় যুক্তরাষ্ট্রে হাজীগঞ্জের নারীর মৃত্যু
    করোনায় যুক্তরাষ্ট্রে হাজীগঞ্জের নারীর মৃত্যু